1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

মা দেয়নি নেশার টাকা, যুবকের আত্মহত্যা

  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নেশার টাকা না পেয়ে মাকে মরধর করে গলায় ফাঁস নিয়ে ভোলা মিয়া (২৪) নামের যুবক আত্মহত্যা করেছে। শনিবার বেলা ২ টার দিকে উপজেলার হরিরামপুর ইউনিয়নের উত্তর হরিপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। সে ওই গ্রামের লেবু মিয়া ও মুক্তি বেগমের ছেলে।

উপজেলার হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম বিপ্লব জানান, ভোলা মিয়া ঢাকার সাভারের একটি কোম্পানিতে কাজ করত।

সেখানেই সে নেশায় আসক্ত হয়ে পড়ে। যে কারণে তার আয়ের অর্থ নেশার পিছনে ব্যয় হয়ে যায়। ঈদের ছুটিতে বাড়ীতে এসে তার মায়ের কাছ থেকে অর্থ নিয়ে নেশার নিয়ে আসছিল।

শনিবার সকালে নেশার জন্য টাকা দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে সে তার মাকে মারধর করে। এ সময় সে ধারাল অস্ত্র নিয়ে মাকে ধাওয়া করে।

ছেলের ধাওয়া খেয়ে মা মুক্তি বেগম অন্যের বাড়ীতে আশ্রয় নিলে। ভোলা নিজ বাড়ীতে ফিরে এসে গামছার সাহায্যে শয়ন ঘরের ধর্ণার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করেছেন। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর