1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক

  • আপডেট সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানি, টেকনাফ।
কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোন অভিযান চালিয়ে এক কেজি ক্রিস্টাল মেথ আইস’সহ এক মাদক কারবারিকে আটক করা  করেছে। 
শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে “যায়যায়দিন কে এ তথ্য নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিফাত উল্লাহ তাসনিম।
তিনি জানান- বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে টেকনাফ পৌর শহরের হাসপাতাল গেইট সংলগ্ন ভাই-ভাই কুলিং কর্ণারের সামনে মাদকের একটি চালান ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ১ কেজি আইস’সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
ধৃত ব্যক্তি টেকনাফ সদর ইউনিয়ন ডেইল পাড়া এলাকার মৃত ওসমান গনির ছেলে ফিরোজ আলম বলে জানা গেছে। তার সাথে মাদক কারবারে জড়িত সিন্ডিকেটের বিরুদ্ধে অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
তিনি আরো জানান- ধৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আইস’সহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর