1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক টেকনাফে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে র‍্যাব বদি-শাহীনা, আলম-বশর সহ ৭২ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা

জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া

  • আপডেট সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে, এতে মোহাম্মদ আব্দুল্লাহ কে সভাপতি, মোহাম্মদ আলম জিয়া কে সাধারণ সম্পাদক এবং জাফর আলম কে সাংগঠনিক সম্পাদক করে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

জাতীয় মৎস্যজীবী সমিতি রেজিঃ নং-এস ১৫২০ (৮০)/৯২ কক্সবাজার জেলা শাখার আওতাধীন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর ) দুপুরে টেকনাফ পৌর শহরের আলো রিসোর্টের হল রুমে টেকনাফ উপজেলা শাখার আহবায়ক মোহাম্মদ তৈয়ব ও যুগ্ম আহ্বায়ক রহমান উল্লাহ উক্ত কমিটি অনুমোদন ঘোষণা করেন।

উক্ত কমিটিতে অন্যান্যরা হলেন, সহ সভাপতি নুরুল মোস্তফা নয়ন, সহ সাধারণ সম্পাদক আলী আহমদ, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আবু শামা, মহিলা সম্পাদক ধলু বিবি, সহ সম্পাদক সেতেরা পারবিন, সদস্য যথা ক্রমে, আবছার উদ্দিন, মোহাম্মদ আলী, রিদুওয়ানুর রহমান, মোহাম্মদ হাশেম, জুনায়েদ, মুজিবুল হক, নেওয়াজ শরীফ, আব্দু শুক্কুর, শামসু আলম, শাহাব মিয়া, কাজল দাশ, রফিক ও জামাল হোছন। উক্ত ২১ সদস্য বিশিষ্ট জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

নবনির্বাচিত কমিটির নেতৃত্বে অবহেলিত মৎস্যজীবীদের জীবনযাত্রার উন্নয়ন, ওয়ার্ড ও ইউনিয়ন সংগঠিতকরণ, গঠনতন্ত্র মোতাবেক সংগঠন পরিচালনা মৎস্যজীবীদের সঞ্চয়ের পাশাপাশি আয়-ইনকামের উদ্যোগ নিবেন এবং তাদের যোগ্য নেতৃত্বে সংগঠন এগিয়ে যাবে। পাশাপাশি নাফ নদীতে মাছ আহরণের অধিকার আদায়ে জেলেদের সহযোগিতা করা ও বিভিন্ন বিষয়ে কাজ করা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর