1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে

বিপুল পরিমাণ গাজাঁ’সহ তিন মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১৮৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেক, ৭১

রাজশাহীতে বিপুল পরিমাণ গাজাঁসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩৬ কেজি গাজাঁ উদ্ধার করা হয়।

রোববার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক জিললুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহীর বিভাগীয় গোয়েন্দা দল জানতে পারে আজ সকালে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর ট্রাফিক মোড়ে একটি ডেলিভারি ভ্যানে করে কয়েকজন মাদক ব্যবসায়ি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহীতে আসছে। এসময় ভ্যানটি তল্লাশি করে পলিথিনের বস্তায় স্কচ টেপ দ্বারা মোড়ানো ০৪টি পোটলায় ৩৬কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা, তিনটি মোবাইল ফোন, গাড়িতে থাকা প্লাষ্টিকের জগ ৫০পিস, প্লাষ্টিকের বদনা ৫০পিস, প্লাষ্টিকের কলম দানি ৫০পিস’সহ ৩ মাদককারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কুড়িগ্রাম জেলা নাগেশ্বরী থানার আমতলী ছটু গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৩৮), কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী হাতিয়ারভিটার মৃত জব্বার আলীর ছেলে ইসমাইল হোসেন (৪৪)। কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার মহিতর খন্ড ক্ষেত্রের মৃত মজিবর রহমানের ছেলে আনিছুর রহমান (৪৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর