1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন

কেরুনতলীতে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ডাকাত আটক!

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৪৬৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::কক্সবাজার টেকনাফে র‌্যাবের অভিযানে চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

১৫ জুন রাত ১০টার দিকে কেরুনতলী ব্রীজের উত্তর পাশে কয়েকজন অবৈধ অস্ত্রধারী অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল ঘটনাস্থলে গেলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২৬নং শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের ৩নং সেডের বাসিন্দা মৃত ছলিমের পুত্র মোঃ শাহরুখ খান (২০) কে আটক করে।

তার দেহ তল্লাশী করে সচল ১টি ওয়ান শুটার গান, ২রাউন্ড বুলেট উদ্ধার করে। আটক ব্যক্তি এসব অবৈধ অস্ত্র ও বুলেট সংগ্রহ করে বিক্রি করে আসছে বলে স্বীকার করে।

তবে বিশ্বস্ত সূত্রে গোপন তথ্যের ভিত্তিতে এলাকাবাসীরা জানায় একই এলাকার আলকাস এবং শাহ আলম কে বিক্রি করার জন্য রোহিঙ্গা শাহরুখ খান এসেছিল।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত ব্যক্তিকে অস্ত্র ও বুলেটসহ টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান, র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর