1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে অপহরণকৃত মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৪৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, এম এ হাসান:: টেকনাফ 

 

টেকনাফের বাহারছড়া কচ্চপিয়া এলাকায় নিখোঁজের ৩ দিন পর আবদুল আজিজ (১২) এর লাশ পাওয়া গেছে। ৭ নভেম্বর সন্ধ্যায় কচ্চপিয়াস্থ মেরিনড্রাইভ সংলগ্ন সৈকতের ঝোপ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সুত্রে জানা যায়, পথচারীরা দূর্গন্ধ পেয়ে , ওই ঝোপে গিয়ে দেখতে পাই সেখানে বিবস্ত্র এক শিশুর মৃতদেহ পড়ে আছে। পরে ফরিদ মিয়ার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে এটি নিখোঁজ আবদুল আজিজের লাশ বলে সনাক্ত করে। সে মুহাম্মদিয়া এবতেদায়ী দাখিল মাদরাসার ৪র্থ শ্রেণীর ছাত্র।

উল্লেখ্য ৪ নভেম্বর থেকে সে নিখোঁজ ছিল। নিখোঁজের পর তার পিতা ফরিদ মিয়া বাদী হয়ে একই এলাকার মৃত অলি চানের ছেলে ছৈয়দ হামজা, ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ ও ছৈয়দ আলমের ছেলে রায়হানকে বিবাদী করে থানায় অভিযোগ করে। ওই অভিযোগ সূত্রে জানা যায়, ৪ নভেম্বর দুপুর ১ ঘটিকার সময় অপহৃত ছেলে আবদুল আজিজ(১২) পাশের দোকানে নাস্তার জন্য যাই। সেখানে একই এলাকার ছৈয়দ হামজার ছেলে আবদুল্লাহ অপহৃতকে জরুরী কথা আছে বলে দেখা করতে বলে। ছেলে বাড়ীতে নাস্তা রেখে সরল বিশ্বাসে তার সাথে দেখা করতে গিয়ে আর ফিরে আসেনি। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান না পেয়ে অবশেষে থানায় অভিযোগ দায়ের করলেও ছেলেকে জীবিত ফেরত পাইনি পরিবার।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ, মোঃ হাফিজুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতকদের আটকের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর