1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

উখিয়া শরণার্থী শিবিরে উন্নয়ন সংস্থাগুলোর শীতকালীন পিঠা উৎসব || টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ২৪২ বার পড়া হয়েছে

 

বিশেষ প্রতিনিধি::উখিয়া

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত উন্নয়ন সংস্থাগুলোর অংশগ্রহণে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। প্রান্তিক উন্নয়ন সোসাইটি ও একশন এইডের আয়োজনে বুধবার সকালে উখিয়ার কুতুপালং ক্যাম্প-৩ এর দরবার হলে আয়োজিত এই উৎসবে প্রধান অতিথি ছিলেন ক্যাম্প ইনচার্জ মোহাম্মদ মাহফুজার রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাম্প ৮ ডাবলিউ এর ইনচার্জ মোহাম্মদ হাফিজুল ইসলাম, প্রান্তিকের প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ, একশন এইডের উইমেইন এম্পাওয়ার প্রজেক্ট এর ম্যানেজার পারভিন আক্তারসহ অনেকে।

বিভিন্ন রকমারি পিঠা নিয়ে উৎসবে অংশগ্রহণ করে দশটি উন্নয়ন সংস্থা। দিনব্যাপী আয়োজিত এই উৎসবে, সংস্থাগুলোতে কর্মরত বিভিন্নস্তরের কর্মকর্তারা স্বাস্থ্যবিধি মেনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

উৎসবের অন্যতম আয়োজক প্রান্তিক উন্নয়ন সোসাইটির প্রোগ্রাম কো অর্ডিনেটর অনিমেষ বিশ্বাস অটল জানান, বাঙ্গালির ঐতিহ্য ধারণ করে কর্মপরিবেশে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করাই আয়োজনটির উদ্দেশ্য।
উৎসবের শেষে অংশ নেওয়া সংস্থাগুলোর প্রতিনিধিদের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর