1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

ইয়াবা ও মোটর সাইকেল নিয়ে সাবরাং-শাহপরীর দ্বীপের জালাল-শামসুসহ আটক-৫ আড়ালে রয়ে গেছে প্রকৃত গডফাদাররা

  • আপডেট সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৩৫০ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক, কক্সবাজার

ইয়াবা ও মোটর সাইকেল নিয়ে সাবরাং-শাহপরীর দ্বীপের জালাল-শামসুসহ আটক-৫.প্রকৃত মালিক কারা এ সিন্ডিকেটের জড়িত কয়েকজন, আড়ালে রয়ে গেছে গডফাদারা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ও মোটর সাইকেল নিয়ে সাবরাং-শাহপরীর দ্বীপের জালাল-শামসুসহ ৫জনকে আটক করেছে।
র‌্যাব সুত্রে জানায়,২১মার্চ বিকাল ৩টায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল মাদক পাচারের সংবাদ পেয়ে রামু জোয়ারিয়ানালা বাজারে রশিদ মার্কেটের সামনে চেকপোস্ট স্থাপন করে তল্লাশী চালায়। কিছুক্ষণ পর ২টি মোটর সাইকেল চেকপোস্টে এসে থামে এবং তল্লাশী করার জন্য গেলে ৫জন আরোহী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্য ধাওয়া করে রামু উত্তর মিঠাছড়ির ছগির আহমদের পুত্র আব্দুল হাফেজ (৩০), নন্দাখালী মোরাপাড়ার মোঃ ইউসুফ নবীর পুত্র মোঃ সাইফুল ইসলাম (২০), টেকনাফ সাবরাং পানছড়ি পাড়ার মৃত মোজাহার মিয়ার পুত্র মোঃ জালাল উদ্দিন (২২), রামু চাকমারকূলের তেচ্ছিপুলের মোঃ হোসনের পুত্র আব্দুল কাদের (৩০) এবং শাহপরীর দ্বীপ মিস্ত্রী পাড়ার মৃত এখলাস মিয়ার পুত্র শামসুল আলম (৩৩) কে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে দেহ ও মোটর সাইকেলের সীটের নীচের তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবাসহ মোটর সাইকেল ২টি জব্দ করা হয়।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, আটক ইয়াবার মূল গডফাদার হলো আবুল হায়াত পিতা গুলোসন (২৮) শাহ পরীর দ্বীপ কোনার পাড়া, জহির আহমদ পিতা কালো মিয়া (২৪) মিস্ত্রি পাড়া।কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা, মোটর সাইকেল, নগদ টাকা ও ডকুমেন্টসসহ ধৃতদের রামু থানায় সোর্পদ করা হয়েছে,মাদকের প্রকৃত মালিক সিন্ডিকেটের অপতৎপরতা নিয়ে স্থানীয়ভাবে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। মুখোশের আড়ালে অনেক চেনামুখ এই মাদকের চালানের সাথে সম্পৃক্ত রয়েছে। তাদের আইনের আওতায় আনার স্বার্থে এসব মুখোশধারী মাদক কারবারীদের নাম গোপনীয় রাখা হচ্ছে। আইন-শৃংখলা বাহিনীর নির্ভরযোগ্য সুত্রমতে মাদক কারবারীরা যতই মুখোশের আড়ালে থাকুক না কেন আইন-শৃংখলা বাহিনীর কৌশলী অভিযানের জালে তাদের অবশ্যই ধরা পড়তে হবে।

সচেতন মহলের অভিমত মরণনেশা ইয়াবা নিয়ে প্রতিনিয়ত পাচারকারী আটক হলেও গডফাদাররা অধরা রয়ে যাওয়ায় মাদক ব্যবসার বিস্তার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাই প্রকৃত গডফাদারদের শীঘ্রই আইনের আওতায় আনা জোর দাবি জানাচ্ছে এলাকা বাসী ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর