1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

টেকনাফে বিজিবি উদ্ধার করল ২,৮৪,৬১০পিস ইয়াবা

  • আপডেট সময় : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ (টেকনাফ৭১)

 

 

টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে ২ লক্ষ ৮৪ হাজার ৬শ ১০পিস ইয়াবা উদ্ধার করেছে। আইনশৃঙ্খলা বাহিনীর ভিতির মুখে ইয়াবা ব্যাবসা কমিয়ে আসলে ও রোহিঙ্গা এবং স্থানীয় সিন্ডিকেটের কারণে চিহ্নিত কিছু এলাকায় ইয়াবার অপকৌশল থামছেনা। তদন্ত প্রেক্ষিতে এসব সিন্ডিকেটের শিকড় উৎঘাটনের দাবী উঠেছে স্থানীয়দের মাঝে।
বিজিবি বলেন, ২৯ ফেব্রুয়ারি ভোররাত ৩ ঘটিকার সময় টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের লেদা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে লেদা চুরিখাল সংলগ্ন লবণের মাঠে অবস্থান করে । তাৎক্ষণিক ৩ জন লোক ৩ টি বস্তা মাথায় নিয়ে আসার সময় চ্যালেঞ্জ করলে বস্তা ৩টি রেখে পালিয়ে যায় বস্তা বহন কারিরা। পরে ঘটনাস্থল তল্লাশী করে ৩টি বস্তা উদ্ধার করে টেকনাফ ব্যাটালিয়ন সদরে দপ্তরে নিয়ে গণনা করে ২লক্ষ ৮৪ হাজার ৬শ ১০পিস ইয়াবা পাওয়া যায়। পরে উদ্ধারকৃত ইয়াবা গুলো সাধারণ ডায়েরী করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে বিজিবি । প্রসঙ্গ টেকনাফ ( ২ বিজিবি)  ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফায়সল হাসান খান বলেছেন , মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করতে টেকনাফ বিজিবি সর্বদা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর