1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে দ্বিতীয় দফায় ঘরবন্দী দুস্থদের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা ও সহযোগী সংগঠনের ত্রাণ বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৫২৭ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিপর্যস্ত, দুস্থ, অসহায়, খেঁটে খাওয়া মানুষ,নও মুসলিম, বিধবা মহিলা ও ঘরবন্দি আলেম সহ নানান শ্রেণীপেশার ৬০ পরিবারের মধ্যে অদ্য ১৫-০৪-২০ মঙ্গলবার চাল, আলু, তৈল ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ও ইসলামী যুব আন্দোলন টেকনাফ উপজেলা শাখার যৌথ সমন্বয়ে গঠিত’ ত্রাণ সহায়তা উপ-কমিটি’।

হ্নীলা উম্মে সালমা (রা.) ইসলামীয়া বালিকা মাদ্রাসায় সকাল ৯:৩০ টায় ত্রাণ বিতরণ করে।
ত্রাণ বিতরণ কার্যক্রম সার্বিক তদারকি ও ব্যবস্থাপনা করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমী মাদ্রাসা সম্পাদক ও ত্রাণ সহায়তা উপ-কমিটি’র প্রধান সমন্বয়ক নুরুল বশর আজিজী, ত্রাণ সহায়তা উপ-কমিটি’র যুগ্ম আহ্বায়ক মাও: আব্দুল খালেক নেজামী, মাও: হাফেজ আব্দুল্লাহ, মাও দিলদার আহমদ, মাও হাফেজ আলী আহমদ সদস্য সচিব মাও মুহাম্মদ শাহ জাহান, যুগ্ম সদস্য সচিব মাও এনামুল হক মঞ্জুর অর্থ সচিব মাও আব্দুল খালেক জিহাদী সহ অর্থ সচিব মাও হা: কবির আহমদ ও উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি আব্দুল জলিল।

এতে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ হ্নীলা ইউনিয়ন উত্তর শাখার সভাপতি মাস্টার আফসার কামাল মাও: মুহাম্মদ নূর, হা: মাও: আনোয়ার, মাও হা: রফিক প্রমূখ

উল্লেখ্য, এই ত্রাণ সহায়তা উপ-কমিটি’র উদ্যোগে গত ০৭-০৪-২০ মঙ্গলবার হ্নীলা, লেদা ও মৌলভীবাজারে পৃথক ৩ স্পটে ১০০ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

অজানা শংকা কবে কাটবে কারো জানা নেই। প্রতিনিয়ত পরিস্থিতি খারাপ হচ্ছে। মহামারী পরবর্তী প্রচুর খাদ্য সংকট দেখা দিবে। তাই প্রত্যেকে যথাসম্ভব নিজ বাড়ীর ছাদ, উঠান ও ফসলি জমিতে শাক-সবজিসহ নিত্য প্রয়োজনীয় কাচা তরকারীর শাষাবাদের উদ্যোগ নিন।

যতদূর সম্ভব আপনার পাশের অসহায় পরিবারের খোঁজ নিন। তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

والله في عون العبد ما كان العبد في عون أخيه

বার্তা প্রেরক
মুহাম্মাদ আব্দুল জলিল
যুগ্ম আহ্বায়ক
ত্রাণ সহায়তা উপ-কমিটি ও
সভাপতি, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টেকনাফ উপজেলা

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর