1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

কক্সবাজারে এতিমদের জন্য রহমানিয়া মাদ্রাসায় ১০ বস্তা চাল দিলেন কউক চেয়ারম্যান

  • আপডেট সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ২৬০ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম মো:রাশেদ||সরকারি কোনো ত্রাণ নয় নিজ বেতনে তহবিল গঠন করে করোনায় গৃহবন্দী অসহায় হাজারো পরিবারকে নিয়মিত খাদ্য সামগ্রী ও রমজানের ইফতার সামগ্রী দিয়ে সহায়তা করে যাচ্ছেন কক্সবাজার উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমদ এলডিএমসি পিএসসি। এরই ধারাবাহিকতায় আজ ২ মে বিকালে কক্সবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ডে অবস্থিত রহমানিয়া মাদ্রাসার এতিমদের জন্য ১০ বস্তা চাল দিলেন কউক চেয়ারম্যান।

কউক চেয়ারম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমদ এলডিএমসি,পিএসসি বলেন,এতিম, মুক্তিযোদ্ধা এবং কর্মহীন গৃহবন্দী অসহায়দের সহায়তা প্রদান করতে পেরে খুবই ভালো লাগে। রাজনীতি বা নামের জন্য নয় সমাজ কে কি দিতে পেরেছি এটাই বড় কথা।
তিনি আরও বলেন,জমা কোটি টাকা কবরে যাবে না,মৃত্যু তো খুবই কাছে।সুতরাং প্রত্যেক কোটিপতিদের উচিত এসময়ে অসহায়দের পাশে দাঁড়ানো।রাষ্ট্রের নয় দেশের কোটিপতিরা ত্রাণ সহায়তা দিলে কেউ না খাইয়ে থাকবে না। তাই তিনি রাষ্ট্রের সহযোগিতার পাশাপাশি সমাজের বিত্তশালীদের ত্রাণ সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।
এদিকে, কাল ৩ মে রামুর গর্জনিয়ায় ৬০ পরিবার, ঈদগাঁওতে ৪০ পরিবার ও ছাত্রলীগের ২ শত পরিবারকে ত্রাণ সহায়তা দিবেন কউক চেয়ারম্যান।
উল্লেখ্য যে, এর আগে তিনি ৫০ মুক্তিযোদ্ধা পরিবার,পোকখালীতে ৮০ পরিবার, লালদিঘীর পাড়ের ২৯ জন মুচি,কক্সবাজার হকার্স সমিতির ২৩ সদস্য,কর্মরত ৩০সাংবাদিকবৃন্দ ,খুরুশকুল ইউনিয়নে ১৫০ পরিবার; ইসলামাবাদ ২নং ওয়ার্ডে ১৫০ পরিবার; জালালাবাদ ৫ ও ৬ নং ওয়ার্ডে ৫০০ পরিবার; বৃহত্তর ঈদগাও এর ৫টি ওয়ার্ডে ৫০০ পরিবার; কলাতলীতে ৫০ পরিবার এবং চৌফলদন্ডী ৯নং ওয়ার্ডে ৮০ পরিবারসহ প্রায় ২০০০ পরিবারকে ১০ দিন চলার মতো উপহার হিসাবে ইফতার সামগ্রী বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর