1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ থানার মানবিক ওসি তদন্ত ‘দোহা’ করোনা আক্রান্ত: দোয়া কামনা

  • আপডেট সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১১২১ বার পড়া হয়েছে

টেকনাফ  ৭১ ডেস্ক:

মোঃ আরাফাত সানী   

ককসবাজর টেকনাফ মডেল থানার ওসি তদন্ত এবি এম এস দোহা একজন মানবদরদী পুলিশ কর্মকর্তা হিসেবে সর্বমহলে পরিচিতি অর্জন ও সুনাম কুড়িয়েছেন।মানবসেবা ও দেশপ্রেম, পেশাদারিত্ব, দায়িত্ববোধ, এলাকার শান্তি এবং আইনশৃঙ্খলা সমুন্নত রাখায় কক্সবাজার জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করা এ পুলিশ কর্মকর্তা দেশে প্রাণঘাতী কভিড-১৯ নভেল করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকে এর বিরুদ্ধে সম্মুখসারির যোদ্ধা হিসেবে লড়াইয়ে অবতীর্ণ হন। সরকারের নির্দেশনায় করোনা রোধের পাশাপাশি কর্মহীন হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া ও সচেতন করাসহ নানাভাবে এলাকাবাসীর পাশে দাঁড়িয়েছেন। কিন্তু হঠাৎ করে তিনি বৃহস্পতিবার জ্বর ও মাথা ব্যথায় আক্রান্ত হন। ওই দিন তার নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে পাঠানোর পরে শুক্রবার রাতে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। এ চৌকস পুলিশ কর্মকর্তা বর্তমানে থানায় নিজ ব্যাচেলর কোয়ার্টারে আইসোলেশনে আছেন।

এই বিষয়টি নিশ্চিত করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল জানান, বৃহস্পতিবার পুলিশ কর্মকর্তার কাছ থেকে নেওয়া করোনা পরীক্ষার প্রতিবেদনে উক্ত কর্মকর্তার ফলাফল পজেটিভ এসেছে। কর্মকর্তাকে বাসায় কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। করোনা রোধে পুলিশ সদস্যরা দিন-রাত দায়িত্ব পালনকালে তাঁদের অনেকের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হচ্ছে।

ওসি তদন্ত এবি এম এস দোহা জানান, দেশ ও মানুষের সেবা করার মহান ব্রত নিয়ে পুলিশে চাকরি নিয়েছি। করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমৃত্যু দেশ ও মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন, বর্তমানে আইসোলেশনে আছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর