1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

রামুতে ১৪’শ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি কমল

  • আপডেট সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৫০৫ বার পড়া হয়েছে

মোঃ নুরুল হক সিকদার,রামু

কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ১৪’শত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন রামু কক্সবাজার সদর ০৩ আসনের সাংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।

বুধবার (১৫ জুলাই ) দুপুর সাড়ে ১২ টার দিকে রামু সরকারি কলেজ প্রাঙ্গনে মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা শেখ হাসিনার পক্ষ থেকে বিশ্ব খাদ্য সংস্থা ডব্লিউ এফপি’র উপহার সামগ্রী বিতরন করেন। প্রতি অসহায় পরিবারের মাঝে ৬০ কেজি চাল ও ১ কার্টন করে বিস্কুট বিতরণ করেন।

এমপি কমল বলেন, করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই শেখ হাসিনার সরকার কর্মহীন, হতদরিদ্র মানুষের পাশে রয়েছে। সরকারের পাশাপাশি আমিও সাধ্যমত সহযোগীতা করে আসছি।

সংকটকালে ক্ষতিগ্রস্থ মানুষের সাহায্যে যে সমস্ত সাহায্য সংস্থা বা ব্যক্তি এগিয়ে এসেছেন তাদের সকলকে এমপি কমল ধন্যবাদ জানিয়ে সমাজের বিত্তবানদের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এ সময় জনপ্রতিনিধি,শিক্ষক, রাজনৈতিক নেতা ও গণমাধ্যম ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর