1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ২৬৫ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম::নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)

সারা দেশের ন্যায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলাতে ২০ হাজার ৩২৫ টি চারা বিতরণ ও রোপনের কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১৬ জুলাই সকাল সাড়ে ১০ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্তরে বন বিভাগের সহায়তায় একটি ফলজ, একটি বনজ ও একটি ঔষধি চারা রোপনের মাধ্যমে এ কর্মসূচীর উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচীর অংশ হিসাবে উপজেলায় এ কার্যক্রম শুরু করা হয়। উপজেলা প্রশাসন ও নাইক্ষ্যংছড়ি বন বিভাগের যৌথ উদ্যোগে এ কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে এ কর্মসূচী।

উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে ছিলেন নাইক্ষ্যংছড়ি রেঞ্জ কর্মকর্তা মোঃ তোসাদেক হোসেন, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বন বিভাগ সূত্র জানান প্রথম দিনে সদর মড়েল সরকারি প্রাথমিক বিদ্যালয়,আদর্শ গ্রাম সরকারি, প্রাথমিক বিদ্যালয়,চাকঢালা উচ্চ বিদ্যালয়,সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়, তাংরা বিছামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়,উত্তর চাকঢালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আশারতলী দাখিল মাদ্রাসাসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে এ চারা বিতরণের মাধ্যমে উদ্বোধন করা হয়।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর