1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহপরীর দ্বীপ স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠিত- সভাপতি-আলী, সম্পাদক-মোস্তাক টেকনাফে পুলিশের গু’লিতে নি’হত মেজর সিনহা হত্যার ৪ বছর : সেনাপ্রধানের সাথে সাক্ষাৎ, হ’ত্যার বিচার দ্রুত কার্যকরের দাবি ১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন

ব্যক্তিগত ফেসবুক আইডি “অসাধারণ টেক” হ্যাক করা হয়েছে! কেউ বিভ্রান্ত হবেন না

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৩৬০ বার পড়া হয়েছে

আমার দীর্ঘ দিন ধরে ব্যবহারকৃত ফেসবুক আইডি “অসাধারণ টেক” নামে আইডি হ্যাক করা হয়েছে! আশা করি আপনারা কেউ বিভ্রান্ত হবেন না।

গতকাল ২৩ জুলাই সন্ধা আনুমানিক ৬ টার দিকে আমার ব্যক্তিগত ফ্রেসবুক আইডি অসাধারণ টেক নামে আইডি হেক করা হয়েছে। হ্যকার বর্তমানে নাম পরিবর্তন করে Rahat Hossain নামে ব্যবহার করতেছে। এতে আপনারা কেউ বিভ্রান্ত হবেন না। কথিত হ্যাকার আমাকে ষড়যন্ত্র করে যে কোনো মুহূর্তে সরকার ও রাষ্ট্র বিরোধী পোস্ট দিতে পারে এতে আপনারা কেউ বিভ্রান্ত হবেন না।

অনুরোধক্রমে::ওমর ফারুক,৮ নং ওয়ার্ড

পৌরসভা, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর