1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন!

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৯ বার পড়া হয়েছে

অদ্য (৬ সেপ্টম্বর) অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ টাইম ২৪ ডটকমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে “লেদার নূর সিন্ডিকেট ফের বেপরোয়া” শিরোনামে প্রকাশিত সংবাদটির একাংশ আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা শাক দিয়ে মাছ ঢাকা ছাড়া আর কিছুই নয়। প্রকাশিত সংবাদে নূর সিন্ডিকেট নূর কে আমি তাকে জানিনা চিনিনা কে সে আমি প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।

জাতির বিবেক সাংবাদিক ভাইয়েরা, আমি একজন দুবাই প্রবাসীর সন্তান আমার বাবা দীর্ঘ ৩১ বছর ধরে জীবিকার তাগিদে দুবাই প্রবাসী হয়ে মাথার ঘাম পায়ে ফেলে আমাদেরকে লালন পালন করে আসছে পাশাপাশি আমার পিতা সৈয়দ হোসেন আমাদেরকে কোনদিন পরিবারের অভাব বুঝতে দেয়নি। পিতা মাতার অবাধ্য হয়ে বিয়ে করার পর আমার শশুর বাড়ি থেকে আমাকে দুটি মাহিন্দ্রা কিনে দিলে তা দেখাশুনার পাশাপাশি আমি একটা চালিয়ে। আমার পরিবার পরিজন নিয়ে জীবিকা র্নিবাহ করে আসছি।

জীবনে অবৈধ উপায়ে অসৎ উপার্জন করি নাই। আমি চ্যালেঞ্জ করে বলতে পারব জীবনে ইয়াবা কি চোখে দেখি নাই। তবে আসল ইয়াবা ব্যবসায়ীকে আড়াল করতে প্রতিবেদকের আমাকে উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্র করে একটি কুচক্রী মহল সংবাদের একাংশ আমার নাম ও ছবি প্রকাশ করেছে।

কারণ সংবাদে আমার নাম ও ছবি প্রকাশ করা হয়েছে বটে কিন্তু আমার বিরুদ্ধে ইয়াবার বরাত দিয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা যাচাই-বাছাই করা কি প্রতিনিধির নৈতিক দায়িত্ব নয়! সংবাদে আমার বক্তব্য প্রকাশ হয়নি যা তথ্য বিবর্জিত সংবাদ মিথ্যার সামিল। আমি জাতির বিবেক সাংবাদিক ভাইদের বলতে চাই, কি আমি ইয়াবা ব্যবসায়ী? আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা সংস্থাসহ সাংবাদিক ভাইদের যাচাই করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি সাংবাদিক ভাইদের তথ্য বহুল সংবাদ প্রকাশের অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ ইউছুপ
পিতা- ছৈয়দ হোসেন,
সাং- দেলা, হ্নীলা, টেকনাফ কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর