1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফ বাহারছড়ায় দুগ্ধজাত শিশু ফেলে মা নিখোঁজ – টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিবেদক:: টেকনাফের উপকূলীয় বাহারছড়ায় পারিবারিক কলহের জেরধরে ৬ মাসের দুগ্ধজাত শিশু রেখে উধাও হয়ে গেছে মা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলেও দুগ্ধজাত শিশু নিয়ে বেকায়দায় রয়েছে পিতা। এই ব্যাপারে একটি জিডি/অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে।

টেকনাফ বাহারছড়া কচ্ছপিয়া পিনিস ভাঙা এলাকা থেকে স্বামীর প্রহরের জের ধরে ৬মাসের দুধের শিশু রেখে নিখোঁজ রয়েছে ইয়াসমিন আক্তার নামের এক যুবতী।
জানা যায়,গত ২০ সেপ্টেম্বর রাতে টেকনাফ বাহারছড়া ফিনিস ভাঙ্গা এলাকায় নুরুল আলম এবং ইয়াছমিন দম্পতির মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে স্বামী ক্ষুদ্ধ হয়ে স্ত্রীকে মারধর করে। এতে স্ত্রী চরম অভিমানে ক্ষুদ্ধ হয়ে ৬মাসের দুগ্ধজাত শিশু বাড়িতে ফেলে উধাও হয়ে যায়।

এতে ঐ শিশু নিয়ে চরম বেকায়দায় পড়েছে পিতা নুরুল আলম। অভিমানে নিরুদ্দেশ থাকা স্ত্রীকে সম্ভাব্য স্থানে খোঁজার পর না পেয়ে চরম হতাশ স্বামী। এই ব্যাপারে থানায় একটি জিডি/অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে স্বামী সংবাদ কর্মীদের জানান।

উল্লেখ্য, গত দেড় বছর পূর্বে জালিয়াপাংয়ের শেপটখালীর শাহ আলামের মেয়ে ইয়াসমিন আক্তার (১৯) এবং বাহারছড়া কচ্ছপিয়ার মৃত সোলতান আহমেদের ছেলে নুরুল আলমের মধ্যে বিয়ে হয়।

দূগ্ধজাত শিশুর জীবন রক্ষার্থে মানবিক কারণে কেউ অভিমানে থাকা মেয়েটির খোঁজ পেলে মেয়ের বাবা শাহ আলমের মোবাইল-০১৮২৭-৬৫৭৬৫০
নম্বরে যোগাযোগ করার জন্য আহবান জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর