1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফ পৌর শহরে প্রভাবশালী চক্রের ইন্দনে টমটম,বাইক চুর সিন্ডিকেট সক্রিয়!!

  • আপডেট সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ২৬৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

টেকনাফ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে প্রভাবশালী চক্রে এক ইন্দনে সক্রিয় হয়ে উঠেছে টমটম ও মোটর সাইকেল চুর সিন্ডিকেট, সাম্প্রতি মাদক সেবন কারীরা মূলত এ কাজ করে থাকে, তাদের অধিকাংশ রোহিঙ্গা।

উল্লেখ, গতকাল হোটেল নিউ গ্রীন গার্ডেনের সামনে টমটমটি রেখে মাছ বাজার গেলে ৫ মিনিটের ব্যবধানে টমটম চুরি করে নিয়ে যায়। এমনকি এ রকম ঘটনা প্রতিনিয়ত কোন না কোন স্থানে হচ্ছে বলে জানান। স্থানীয় একটি প্রভাবশালী চক্র চুরি করে আনা যানবাহন নিয়ন্ত্রণে নিয়ে থাকে। সচেতন মহলের অভিমত এদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক। বিশেষ করে পৌরসভার কে কে পাড়া,পুরান পল্লাম পাড়া,জালিয়া পাড়া,নাইট্যং পাড়া ইসলামাবাদ, অলিয়াবাদসহ এই চুর চক্রের অবস্থান।

নিম্নি গাড়ি ছবি দেওয়া আছে, কেউ যদি দেখে থাকেন বা পেয়ে থাকেন সাথে সাথে নিম্নে নম্বারে যোগাযোগ করুন (,01857733525) উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর