1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ রংগীখালীর অপহৃত সপ্তম শ্রেণীর ছাত্রীকে উদ্ধারের দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২২৭ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি:::

টেকনাফ হ্নীলা ইউনিয়ন রঙ্গীখালী সপ্তম শ্রেণীর
ছাত্রীকে অপহরণের অভিযোগে পরিবারের সংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার (৮ই জুলাই) সন্ধার ৭টার দিকে রঙ্গীখালী এলাকায় সপ্তম শ্রেণীতে পড়ুয়া অপহৃত মেয়েকে উদ্ধার দাবিতে এই সংবাদ সম্মেলন করেন ভিকটিম এর পরিবার।

সংবাদ সম্মেলনে ভিকটিমের চাচা শাহ আলম জানান,তার বড় ভাইয়ের মেয়ে আইবি রহমান (১৪)কে অপহরণ করে নিয়ে যায়। সে হ্নীলা আলফালাহ একাডেমীতে সপ্তম শ্রেণীতে অধ্যায়ন করে। এবিষয়ে মৃত দিরদার আহমদের ছেলে নুর হাশেম (২০)আবুল কালাম (৩০)নুর হামিদ (৩৩)নুর আলম (২৫) ফাতেমা বেগম, নুর মোহাম্মদ (৩৫)রমজান আলী (৩০) বিবাদী করে টেকনাফ মডেল থানায় অভিযোগও দায়ের করেছেন বলে জানান ভিকটিমের পরিবার।

সূত্রে জানা যায়,তাদের মেয়েকে ৭ই জুলাই রাত ৯টার দিকে বাড়ির গেইট থেকে ওঠিয়ে নিয়ে যায়।
এদিকে সংবাদ সম্মেলনে ভিকটিমের মা মাহেনা আক্তার বেবী কান্না জড়িত কন্ঠে বলেন,তার ছোট মেয়েকে যেনো তার বুকে চলে যায়,প্রশাসনের কাছে বিনীত অনুরোধ করে বলেন,আমার মেয়ের মতো আপনাদেরও মেয়ে আছে,আপনাদের নিজের মেয়ে মনে করে আমার মেয়েকে উদ্ধারের অনুরোধ করছি।

জানতে চাইলে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই রাফিউল ইসলাম রাফি জানান,কোনো আসামি গ্রেপ্তার করা হয়নি,জিজ্ঞাসা বাদের জন্য আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর