1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

মাছ বোঝাই কাভার্ডভ্যানের ভেতরে মাদক নিয়ে টেকনাফের জাহাঙ্গীর ড্রাইভারসহ আটক-২

  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৮৪ বার পড়া হয়েছে

হুমায়ূন রশিদ : দেশে চলমান লকডাউনের মধ্যে জরুরী পরিষেবার নামে মাছ পরিবহনের আড়ালে মাদক পাচারকালে ইয়াবা ও কাভার্ডভ্যান নিয়ে টেকনাফের জাহাঙ্গীর ড্রাইভারসহ ২জনকে আটক করেছে চট্টগ্রামের র‌্যাব-৭।

সুত্র জানায়, গতকাল ৮জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা সোয়া ৬টারদিকে গোপন সংবাদের ভিতরে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন দক্ষিণ শিকলবাহা ক্রসিং এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ডভ্যান এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যান (চট্টমেট্টো-ট-১১-৪৩৭১) কে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালকসহ দুইজন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে টেকনাফের পুরান পল্লান পাড়ার মৃত আশরাফ মিয়ার পুত্র ড্রাইভার মোঃ জাহাঙ্গীর (২২) এবং উখিয়া সিজারীঘোনার মৃত ছৈয়দ আলমের পুত্র হেলপার মোঃ আজিজুল হক (২৫) কে আটক করে।
পরে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে কাভার্ডভ্যানটি তল্লাশি করে ড্রাইভিং সিটের নীচে সুকৌশলে লুকানো অবস্থায় ৪০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

এই ব্যাপারে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার জানান,জব্দকৃত মাদক ও কাভার্ডভ্যানসহ ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর