1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে যুবলীগ নেতা রেজাউল করিম রেজার সহায়তায় খাবার বিতরণ

  • আপডেট সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৭৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ টেকনাফে স্বেচ্ছাসেবী সংগঠন মানসিক রোগিদের তহবিল( মারোত) আজ ১৬ আগস্ট ২০২১ ইং সোমবার টেকনাফ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রেজা এর সার্বিক সহযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে।

নিজের আত্মতৃপ্তি ও উপলব্ধি থেকেই মানসিক রোগিদের জন্য এ ধরনের আয়োজন করেন তিনি। মারোতের অত্যন্ত শুভাকাঙ্খী ও মানসিক রোগিদের প্রতি সদয়, নিবেদিত এই নেতা বলেন, মানসিক রোগিরাও যে বঙ্গবন্ধুর সোনার বাংলার মানুষ তা মারোতের দৈনন্দিন কর্মকাণ্ডের মাধ্যমে প্রকাশ পাচ্ছে। একটু সহায়তা ও সহানুভূতি পেলে মানসিক রোগিরাও সুস্থ হয়ে স্বজনের কাছে পৌঁছাতে সক্ষম হবে। তিনি আরো বলেন, পৃথিবীতে কোন মানুষই তুচ্ছ নয়।প্রত্যেকেরই সাবলীল ভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে। একটু পরিচর্যা ও সহযোগিতা মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে।

তিনি ভবিষ্যতে মারোতের পাশে থেকে মানসিক রোগিদের কল্যাণে সহায়তার আশ্বাস দেন। শুরুতে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়। এরপরই মারোতের নিরলস কর্মিরা খুঁজে খুঁজে পাগলদের মধ্যে খাবারের প্যাকেট তুলে দেয়। খাদ্যসংকটের এইদিনে এক প্যাকেট খাবার মানসিক রোগিদের কাছে কতো যে উপাদেয় তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না।

এ সময় উপস্থিত ছিলেন মারোতের প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষ কুমার শীল, টেকনাফ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রেজাসহ যুবলীগ নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনের সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে আয়োজিত সংক্ষিপ্ত পরিসরের আলোচনায় বক্তারা দেশ গঠনে ও বাংলাদেশের মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান দৃঢ় চিত্তে তুলে ধরেন। বিতরণ কালীন সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মারোতের উপদেষ্টা সাইফুল হাকিম, সহ-সভাপতি ঝুন্টু বড়ুয়া,সাধারণ সম্পাদক রাজু পাল, জয়েন্ট সেক্রেটারী মোঃ মোবারক হোসেন ভূঁইয়া,অর্থ সম্পাদক আজিম উদ্দিন, সদস্য কামাল হোসেন, বন্ধু হারুন, অনিমেষ বড়ুয়া,মাজেদ প্রমুখ।

সংগঠনের সভাপতি আবু সুফিয়ান বলেন, বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে মানসিক রোগিদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করতে পেরে মানসিক রোগীদের তহবিল (মারোত) অত্যন্ত গর্ব বোধ করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর