1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১৯৪ বার পড়া হয়েছে

গত (১৭ আগষ্ট) কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক মেহেদী, কক্সবাজার বার্তা ও কক্সবাজার ৭১ সহ কয়েকটি পিন্ট ও বিভিন্ন অনলাইন প্রোটালে প্রকাশিত, “টেকনাফ সদরের ডেইল পাড়া ইয়াবার স্বর্গরাজ্য : নেপথ্যে হুডি ব্যবসায়ী ইলিয়া” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে এই প্রসঙ্গে আমার বক্তব্যঃ এই সংবাদে উপস্থাপিত তথ্যসমূহ পুরোপুরি সত্য না। মিথ্যা বানোয়াট, যা দেখে আমি আশ্চর্যান্বিত হয়। কেন না ঐ সংবাদে উল্লেখিত সিংহভাগ লেখাটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন উদ্দেশ্যপ্রণোদিত যার মধ্যে অনেক তথ্যের অসঙ্গতি রয়েছে বলে আমি মনে করি। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কেন না একটি স্বার্থনেশি কুচক্রী মহল আমার বিরুদ্ধে সাংবাদিক ভায়দের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি করছে সত্যের লেশমাত্র নেই এবং এখানে আমাকে বলিরপাটা বানানো হয়েছে।

মূলত বিষয়টি হলো আমি একজন গবাদিপশু ব্যবসায়ী দীর্ঘ বছর যাবত শাহপরীর দ্বীপে করিডোর থেকে গবাদিপশু আমদানি করে করে থাকি। সংবাদে যে প্রতিবেদক আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়াছে উক্ত সংবাদে আমার বক্তব্য নেওয়া নি এমনকি উক্ত সংবাদে একাংশে আমাকে গডফাদার হুন্ডি কারবারি মোহাম্মদ ইলিয়াস। সে প্রতিনিয়ত কোটি কোটি টাকা মিয়ানমারে হুন্ডির মাধ্যমে লেনদেন করে বলে যে মিথ্যা সংবাদ কথা গুলো বলা হয়েছে মূলত আমাদের গবাদিপশুর টাকা গুলো সরকারি আইন কে শ্রদ্ধা করে ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করি। আমি দেশ ও রাষ্ট্রবিরোধী কোন মাদক ও হুন্ডি কারবারে লিপ্ত নয় এই ধরনের মিথ্যা ও ভুল তথ্য দিয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে।

আমি এই নিউজে স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনী সহ কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি। ভবিষ্যতে এ ধরনের সংবাদ পরিবেশন করলে আমি আইনগত ব্যবস্থা নিতে বাধ্য থাকিব।

প্রতিবাদে,মোহাম্মদ ইলিয়াস
ডেইল পাড়া, টেকনাফ সদর। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর