1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

কক্সবাজারের গভীর সমুদ্রে র‍্যাবের অভিযান ! ৪ লাখ ৩০ ইয়াবা নিয়ে শাহপরীর দ্বীপের ছৈয়দুর রহমানসহ আটক-৫

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৩ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, কক্সবাজার টেকনাফ

কক্সবাজারের বঙ্গোপসাগর থেকে অভিযান চালিয়ে ৪ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এ সময় পাচার কাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে গভীরসমুদ্রে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন গোবিন্দরকিল এলাকার মৃত রফিক আহমেদের ছেলে রশিদ উল্লাহ (৪২), চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন লাইক্ষ্যার চর এলাকার মৃত কালা মিয়ার ছেলে আমানত করিম (৩৮), কক্সবাজার জেলার ঈদগাও থানাধীন পূর্ব বোয়ালখালী এলাকার মৃত ছালেহ আহমেদের ছেলে নাসির উদ্দিন (৩৬), কক্সবাজার জেলার ঈদগাও থানাধীন বিলিজাপাড়া এলাকার জহির আলমের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২০) ও কক্সবাজার জেলার টেকনাফ থানাধিন উত্তরপাড়া শাহপরীরদ্বীপ ০৮ নং ওয়ার্ড এর মৃত মুসলিম মিয়ার ছেলে মোঃ ছৈয়দুর রহমান (৪৮)।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে গভীর সমুদ্রে কক্সবাজার র‍্যাব-১৫ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান ও মেজর শেখ মোহাম্মদ ইউসূফের নেতৃত্বে একটি মাছ ধরার ট্রলারকে ধাওয়া করে ৫ জনকে আটক করে। পরে ট্রলারে তল্লাশি চালিয়ে সাড়ে চার লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,গত এক সপ্তাহ আগে থেকে ইয়াবা পাচারকারী চক্রের ওপর নজর রাখছিল । সেই চক্রের একটি চালান আসার খবরে গভীর সমুদ্রে অভিযান চালানো হয়েছে।। আসামীরা জিজ্ঞাসাবাদে জানায় তারা, স্থলপথ অনিরাপদ থাকায় তারা সমুদ্রপথে ইয়াবার চালানটি কক্সবাজার থেকে দেশের অন্যত্র পাচার করছিল এবং দীর্ঘ দিন যাবৎ তারা এ ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর