1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

হুবহু আইডির নামে পেক আইডি খোলে টাকা চাওয়া ও মিথ্যা অপপ্রচার : থানায় অভিযোগ

  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৪ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক

মোঃ আরাফাত সানী, টেকনাফ ৭১

টেকনাফের জনপ্রিয় ফেসবুক সেলিব্রেটি Bondu Harun ও সিলভার কাপ পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা আহবায়ক হারুন রশীদ প্রকাশ বন্ধু হারুন এর নামে হুবহু নিজস্ব ফেসবুক আইডির নাম দিয়ে আইডি খোলে টাকা চাওয়া ও মিথ্যা অপপ্রচার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে হারুন রশীদ প্রকাশ বন্ধু হারুন টেকনাফ ৭১ ডটকমকে জানান, এ আইডি গুলো আমার না। এ আইডি গুলো থেকে আমার অনেক শুভাকাঙ্ক্ষী ও বন্ধু-বান্ধবসহ অনেকের সাথে মেসেঞ্জারে কথা বলে টাকা হাওলাত এমনকি টেকনাফের সাংবাদিক বড় ভাই Gias Uddin এর কাছ থেকেও টাকা হাওলাত চেয়েছিল। আমার বন্ধু Md Obaidul Hq সাথে খারাপ ব্যবহার করেছিল। আরো অনেকের সাথে বিভিন্ন সময় মেসেঞ্জারে কথাবার্তা বলছে যা আমার মানহানি করার মত, অনেকের সাথে খারাপ ব্যবহার করছে, যাতে মানুষের চোখে আমি খারাপ হয়ে যায়, আমি ফেক আইডিকে ভয় করি না। কে বা কারা করছে আমি অবগত নয়, তিনি আরও জানান আমি ইতিমধ্যে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছি। মামলার তদন্ত কর্মকর্তা শীঘ্রই উক্ত ভূয়া মিথ্যা আইডি তদন্তের মাধ্যমে সনাক্ত করার আশ্বাস দেন।

দয়া করে এই ভূয়া মিথ্যা অপপ্রচারে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য আমি বন্ধু হারুন অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর