1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টেকনাফে বৌদ্ধবিহার এলাকায় তরুণীকে ইভ টিজিংয়ের ঘটনায় সংঘর্ষ, আহত ১২

  • আপডেট সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফে বৌদ্ধবিহার এলাকায় তরুণীকে ইভ টিজিংয়ের ঘটনায় সংঘর্ষ, আহত ১২
কক্সবাজারের টেকনা‌ফে কাটাখালী অরণ্য বৌদ্ধবিহার এলাকায় এক তরুণীকে ইভ টিজিংকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হয়েছেন।

রোববার বেলা তিনটার দিকে উপজেলার হোয়াইক্যং বৌদ্ধবিহারে এ ঘটনা ঘটে বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী।

এদিকে সংঘর্ষের পর রোববার সন্ধ্যায় ওই বৌদ্ধবিহারের পাশে একটি রান্নাঘরে আগুনের ঘটনা ঘটে। এতে রান্নাঘরের কিছু অংশ পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হন। তবে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ জানা যায়নি।

পারভেজ চৌধুরী জানান, এ ঘটনাকে কেন্দ্র করে অরণ্য বৌদ্ধবিহারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে তাৎক্ষণিক আহত ব্যক্তিদের নাম–ঠিকানা জানা যায়নি।

ইউএনও পারভেজ চৌধুরী বলেন, রোববার বিকেলের দিকে কয়েকজন স্থানীয় যুবক ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক তরুণীকে ইভ টিজিং করেন। এর প্রতিবাদ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হন। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

পারভেজ চৌধুরী বলেন, ‘খবর পেয়ে টেকনাফ থানা–পুলিশ ও র‌্যাবের একটি দলকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বৌদ্ধবিহারের পার্শ্ববর্তী একটি রান্নার ঘর আগুনে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনের সূত্রপাত কীভাবে, কে বা কারা কী উদ্দেশ্যে এখানে আগুন দিয়েছে, তদন্তের মাধ্যমে বের করা হবে।

প্রথম আলো

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর