1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

রোহিঙ্গার ব্যাগ তল্লাশি, উদ্ধার হল ১ কেজি ক্রিস্টাল মেথ বা আইস!

  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৮৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফে র‌্যার্ব -১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা মাদক কারবারি কে আটক করেছে। তারা নারী ও পুরুষ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ কেজি ক্রিস্টার মেথ বা আইস।
রাতে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) এএসপি মোঃ আবু সালাম চৌধুরী এক সংবাদ বিঙপ্তিতে গণ মাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

‌র‌্যার্ব -১৫ জানায়, ৯ নভেম্বর (মঙ্গলবার) বিকালে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে টেকনাফ পৌর এলাকার পুরাতন বাস স্টেশনের আল আরাফাহ ইসলামী ব্যাংকের সামনে অভিযানে যায়।

এসময় র‌্যার্ব এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে ঐ রোহিঙ্গা দুই জন কে আটক করে তাদের হাতে থাকা শপিং ব্যাগটি তল্লাশি করলে ক্রিস্টাল মেথ বা আইস গুলো পাওয়া যায়। তারা উভয় জাদিমুড়া ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দ।
আটক মাদক কারবারি ও উদ্বার হওয়া আইস আইনি প্রক্রিয়া শেষে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যার্ব -১৫।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর