1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

বিজয়ী হলেও অন্যপ্রার্থীর হামলা-ভাংচুরের শিকার ঝিলংজার নাছির মেম্বারের সমর্থকরা

  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৬১ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মো. নাছির উদ্দিন। জনপ্রিয়তার শীর্ষে থাকা নাছির দ্বিতীয়বারের মতো মেম্বার নির্বাচিত হলেও তার বিপরীত প্রার্থী আমিন উল্লাহর সন্ত্রাসী বাহিনী নাছিরের সমর্থকদের উপর হামলা, বাড়িঘর ভাংচুর, ঘরবন্দি করে রাখার অভিযোগ করেছেন।

শুক্রবার রাতে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন নাছির। তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনের দিন প্রশাসনের সামনে আমার ছেলেসহ কয়েকজনকে ছুরিকাঘাত করা হয়েছে। আমার সমর্থকদের উপর হামলা চালায় আমিন উল্লার সন্ত্রাসীরা। সেসব হামলা-হুমকি উপেক্ষা করে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। কিন্তু সেই জনগণকেও এখন হামলার শিকার হতে হচ্ছে।

তিনি আরও জানান, আমিন উল্লার সন্ত্রাসী বাহিনী চারটি বাড়িতে ভাংচুর চালিয়ে আজকে। অনেক সমর্থককে ঘর থেকে বের হতে দিচ্ছে না। আমি এলাকায় শান্তি চায়। জনগণকে শান্তিতে রাখতে চায়। তাই আমান উল্লাহ সাহেবকে বলবো আপনারা সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ করেন। জনগণ জেগে উঠলে পিট বাচাতে পারবেন না।

প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে নাছির বলেন, কক্সবাজার জেলার পুলিশ সুপার, জেলা প্রশাসক মহোদয়ের প্রতি আমার অনুরোধ। আপনারা এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর