1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

শাহপরীরদ্বীপ ছাত্রদলের কমিটি অনুমোদন সভাপতি আবদুর রহমান, সাঃ সম্পাদক ফাহাদ

  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ::

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন শাখার নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এতে আবদুর রহমান ইবনে আমিন কে সভাপতি, মোহাম্মদ রাসেল কে সিনিয়র সহ-সভাপতি, ফাহাদ কে সাধারণ সম্পাদক, তোফায়েল আহমেদ কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, আক্তার ফারুক কে সাংগঠনিক সম্পাদক করে (৪২) জন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) টেকনাফ উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ হারুন অর রশিদ ও টেকনাফ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোহাম্মদ শফি উক্ত কমিটি অনুমোদন করেন। তারা শহিদ জিয়ার আদর্শে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অনুপ্রেরণায় বিএনপি ঘোষিত যে কোন কর্মসুচীতে অংশ গ্রহন করে সফল করবেন এ আশা ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর