1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে তৃণমূল নেতাকর্মীদের অবমূল্যায়ন ও একতরফা কমিটি ঘোষণার প্রতিবাদে কর্মী সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

সংবাদ দাতা টেকনাফ।

কক্সবাজার টেকনাফে বিএনপির ত্যাগি ও পরিশ্রমি তৃণমূল নেতাকর্মীদের অবমূল্যায়ন,
একতরফা পকেট কমিটি, বর্তমানে দায়িত্ব থাকা নেতা কর্মীদের অবহিত না করে মনগড়া কমিটি ঘোষণা করে প্রতিটি ওয়ার্ড, ইউনিয়নে কমিটি দেয়ার অভিযোগ উঠেছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে বাহার ছড়া ইউনিয়নের শামলাপুর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক কর্মী ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বাহার ছড়া উত্তর শাখা বিএনপির সাবেক সাংগঠনিক ও বর্তমান যুগ্ম আহ্বায়ক কাশেম জানান, আমি বর্তমান কমিঠিতে দায়িত্ব থাকার পরে ও আমার এলাকায় বিএনপির কমিটি হচ্ছে তা আমি জানিনা, আমার যতটুকু মনে হচ্ছে উপজেলা বিএনপির কমিটিতে অর্থ বানিজ্য, মনগড়া পদ পদবি প্রদান, নিজ আত্নীয় স্বজনদের পদায়ন ছাড়া বিএনপির মূল ধারার সংগঠন হচ্ছে তা দেখছিনা।

টেকনাফ উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি নুরুন্নবী বলেন, আমার রাজনৈতিক জীবনে এ রকম কমিটি দেখিনি, যাহা রাতারাতি ঘরে বসে শুধু সভাপতি /সম্পাদ কে ডেকে সাক্ষর দিয়ে কমিটি ঘোষণা করে। এ রকম হলে বিএনপির আগামীর কর্ণধার তারেক রহমান তৃনমূল পর্যায়ের গিয়ে ত্যায়াগী নেতা কর্মীদের যে মূল্যায়নের নির্দেশ দিয়েছেন তাহার সুষ্ঠ প্রতিফলন হচ্ছে না বলে মনে করি।

বাহার ছড়া ইউনিয়ন উত্তর শাখা বিএনপির বর্তমান যুগ্ম আহ্বায়ক আব্দুল কাইয়ুম জানান, টেকনাফ উপজেলা বিএনপি বাহার ছড়া উত্তর শাখা বিএনপির যে সম্মেলন হয়েছে তাহা উখিয়া সোনাপাড়া কমিটি বলে মনে করি। কারণ যদি তা না হয় বিএনপির কমিটি উখিয়ার সোনাপাড়াতে করল কেন? তবে আমি আশা করব টেকনাফ উপজেলা যে সমস্ত ত্যাগি নেতা কর্মী রয়েছে, অতিথে মামলা হামলার শিকার হয়েছে তাদের মূল্যায়ন করা দরকার।

উপরোক্ত অভিযোগের ভিত্তিতে টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডঃ হাসান সিদ্দিকী গণমাধ্যম কে জানান, কারা আপনাদের অভিযোগ করেছে তা আমি জানিনা, তবে অভিযুক্ত ব্যাক্তিরা কি আমাদের সম্মেলনে গেছে ? তারা কি ভাবে জানল আমরা কমিটি বানিজ্য করছি। যখন কাশেমেরা ব্যানার ছাপিয়ে ছিল তখন তো কমিটি ঘোষণা হয়নি।
টেকনাফ বিএনপির কমিঠি নিয়ে বানিজ্য হচ্ছে কি না তাহা আপনেরা যাহারা সাংবাদিক আছেন তাহারা ভাল করে জানেন। এখন দলের দুঃসময় বানিজ্য হবে কেন? এখন আমাদের টাকা কে দেবে। আমাদের পিট দেওয়ালে ঠেকে গেছে। তবে আমি বলব, যাহারা মিথ্যা, বানোয়াট ও ভিত্তি হীন আপনাদের অভিযোগ করেছে তাহারা স্থানীয় আওয়ামী লীগের এজেন্ড হয়ে দলের ক্ষতি করতে এ সব কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর