1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে গরুর মাংসের কেজি ৯০০ !

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে

 

জেলা প্রতিনিধি, ঢাকা পোস্ট

কক্সবাজারের টেকনাফে প্রতি কেজি গরুর মাংস ৯০০ টাকা করে বিক্রির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) টেকনাফ পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাংসের বাজারে এ চিত্র দেখা গেছে।

জানা গেছে, অন্যান্য দিন গরুর মাংস ৬০০ থেকে ৬৫০ টাকা কেজি দরে বিক্রি হলেও শবে কদরের জন্য আজ সেই মাংস বিক্রি হচ্ছে ৮০০-৯০০ টাকায়। মাংস কেনার সামর্থ্য না থাকায় অনেকে দাম শুনে বাসায় ফিরে গেছেন।

সাধারণ মানুষের অভিযোগ, উপজেলা প্রশাসনের উদাসীনতায় ব্যবসায়ীরা এত বেশি দামে মাংস বিক্রি করার সুযোগ পেয়েছে। টেকনাফে মাংসের বাজারে ভোক্তা অধিকার বা উপজেলা নির্বাহী কর্মকর্তা সঠিকভাবে মনিটরিং করছে না।

হ্নীলায় রশিদের মাংসের দোকানে দাঁড়ানো কয়েকজন ব্যক্তি জানান, সকাল থেকে চড়া দামে মাংস বিক্রি হচ্ছে। মাংসের বাজারে কারও নজরদারি নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কায়সার খসরুর মুঠোফোনে বেশি দামে মাংস বিক্রির কথা জানতে চাইলে বলেন, এসিল্যান্ড স্যার মনিটরিং করছে। হ্নীলা এলাকার কথা বললে ঠিক আছে বলে তিনি ফোন কেটে দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর