1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

র‌্যাব এর বিশেষ অভিযানে ৫ টি প্রতিষ্ঠানকে প্রায় দুই লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৪৭ বার পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি,

কক্সবাজার জেলার সদর থানাধীন বিভিন্ন এলাকায় বিশেষ মোবাইল কোর্ট পরিচালনা করে ০৫ টি প্রতিষ্ঠানকে সর্বমোট এক লক্ষ পঁচানব্বই হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-১৫।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলছে। এছাড়াও যেসকল প্রতিষ্ঠান/ব্যক্তি সাধারণ জনগণের সাথে প্রতারণা করে, তাদের দমনে র‌্যাব নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসছে।

ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বিভিন্ন দোকানগুলোতে মেয়াদ উত্তীর্ণ, নকল, নিষিদ্ধ সামগ্রী মজুদ, বিক্রি ও ওজনে কারচুপি, বিভিন্ন হোটেল-রেস্তোরায় অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন করছে। এগুলো ব্যবহার/ গ্রহণের ফলে মানুষজন ক্ষতিগ্রস্থ ও অসুস্থ হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১৫ ও বিএসটিআই এর যৌথ অভিযানে ১৯ মে ২০২২ তারিখে জনাব মোঃ মাজহারুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, র‌্যাব ফোর্সেস সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা এর সহযোগীতায় কক্সবাজার জেলার সদর থানাধীন বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এবং বিএসটিআই আইন ২০০৮ মোতাবেক ১। ওভেন বেককে ৫০,০০০/-, ২। কাশেম স্টোরকে ৪০,০০০/-, ৩। মা-মনি স্টোরকে ২৫,০০০/-, ৪। সিজলকে ৩০,০০০/-, ৫। পউষী রেস্তোরাকে ৫০,০০০/- জরিমানা করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর