1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা যুবক আটক ||Teknaf 71

  • আপডেট সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬১ বার পড়া হয়েছে

।। এম আর আয়াজ রবি।। উখিয়া

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ক্যাম্প-৮ ওয়েস্টে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয় বলে এপিবিএন -১৪ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

১৪ এপিবিএন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. ইকবাল জানান, শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৮ ওয়েস্টের আই-১৮ ব্লকে অভিযান পরিচালনা করে আব্দুর রহমানের ছেলে মোহাম্মদ জুনায়েদকে (১৯) গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তল্লাশি করে ১টি ওয়ান শুটারগান,৭টি রিভলবারের গুলি, ৪টি শটগানের কার্তুজ, ১৩টি ফায়ার রাইফেলের গুলি, ১৯টি রাইফেল গুলির খোসা উদ্ধার করা হয়।

গ্রেফতার রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর