1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বড় ছেলে ফারাজ রহমানের জন্মদিনে পিতা ফয়সাল রহমানের আবেগময় শুভেচ্ছা স্ট্যাটাস

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩২ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ- টেকনাফ ৭১

বড় ছেলে ফারাজ রহমান এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে টেকনাফের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক -দানবীর  মরহুম এজাহার মিয়া কোম্পানির সুযোগ্য সন্তান ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি’র স্নেহের ছোট ভাই ফয়সাল রহমান বড় ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। 

তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মঙ্গলবার Junior Faisal নামের নিজের ফেসবুকে ফারাজ রহমানের সঙ্গে একটি ছবি পোস্ট করে এই শুভেচ্ছা জানান তিনি।

ফয়সাল রহমান লিখেছেন, ‘এই সুখের দিনটি তোমার জীবনে বারবার ফিরে আসুক আনন্দের বার্তা নিয়ে। এই দোয়া কামনা করে তোমাকে জানাই শুভ জন্মদিন।

আজকের এই দিনে তোমার সুখে ভরা জীবনের অভ্যর্থনাকে নিমন্ত্রণ জানাই। সুখের যত নবপল্লবে ভরে উঠুক তোমার পুষ্পশুভিত জীবন। শুভ জন্মদিন বাবা।

মুহূর্তে একজন আদর্শবান পিতার এমন ভালোবাসা জন্মদিন উপলক্ষে দেওয়া পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এবং তার শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন। তাই একজন সন্তানের জন্য প্রতিটি পিতার এমন ভালবাসা হওয়া উচিত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর