1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে অবৈধ সমিল উচ্ছেদ! পাহাড়ি গাছ জব্দ

  • আপডেট সময় : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৪৮৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি/মোঃ শেখ রাসেল::হ্নীলায় বনবিভাগের সমন্বয়ে যৌথ টাস্কফোর্স অভিযান চালিয়ে ৩টি অবৈধ সমিল জব্দ ও কাঠ উদ্ধার করেছে।

৮ মার্চ (রবিবার) দুপুরে টেকনাফ উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবুল মনসুর ও র‌্যাব-১৫ এর (সিপিস-১) টেকনাফ ক্যাম্প কোম্পানী কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স.বিএন,পিপিএম) এবং টেকনাফ রেঞ্জ কর্মকর্তা সৈয়দ আশিক আহমদের নেতৃত্বে বনকর্মী, বনপাহারা দলের সদস্য ও আইন-শৃংখলা বাহিনীর বিশেষ ফোর্স অবৈধভাবে চালিত উপজেলার হ্নীলা পানখালী আলী হোছাইন শোভন, মোহাম্মদ কামাল উদ্দিন ওরফে মাক্কালু, দরগাহ পাড়ার মোহাম্মদ ইলিয়াছের সমিল উচ্ছেদ পূর্বক যন্ত্রাংশ জব্দ করে। এসময় প্রায় ৫০ফুট কাঠ উদ্ধার করা হয়।

রেঞ্জ কর্মকর্তা সৈয়দ আশিক আহমেদ জানান, বন ও বনজ সম্পদ রক্ষার্থে বনবিভাগ কোন ধরনের পরিবেশ বিধ্বংসী কার্য্যক্রমকে সমর্থন করবে না বলে জানান। এসবের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর