1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফ নাইট্যং পাড়া এলাকায় বিজিবি অভিযান : ২০ হাজার ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৬ বার পড়া হয়েছে

নাইট্যং পাড়া ঘটনা স্থল থেকে ফিরে

কাইছার পারভেজ চৌধুরী,টেকনাফ 

টেকনাফের পৌরসভার নাইটং পাড়া এলাকায় বিজিবি অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) ভোরে উত্তর নাইটং পাড়া ফরেস্ট অফিস নে-টং পাহাড় সংলগ্ন এলাকা থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২-বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল ফয়সল হাসান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মিয়ানমার হতে একটি বড় ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশ করবে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বিজিবি অবস্থান নিলে এ সময় দুজন দুষ্কৃতিকারী একটি পুটলা নিয়ে আসতে দেখে তাদেরকে ধাওয়া করলে। দুষ্কৃতিকারীরা পুটলা পেলে পাহাড়ের দিকে পালিয়ে যায়। উক্ত পুটলাতে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এ সময় কাউকে আটক করা সক্ষম হয়নি।

এদিকে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার ভোরে ৬ টার দিকে আমরা মসজিদ থেকে ফজরের নামাজ শেষে বাড়িতে যাওয়া সময় তাৎক্ষণিক ঘটনা স্থল থেকে দু’জন ব্যক্তি নাইট্যং পাড়ার দেখতে পায় এরা হলেন, মৃত শহর মুল্লুকে ছেলে ইমাম হোসেন (৩৬) ও মৃত জলিলের জামাই পুরাতন রোহিঙ্গা হামিদ (৩৫) কে পালিয়ে যেতে দেখি।

এমনকি এরা প্রতিনিয়ত মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে আসে বলে জনশ্রুতিও রয়েছে। উক্ত সিন্ডিকেটে রয়েছে একই এলাকার ফারুক ছেলে চাক্কু, অসু মাঝির ছেলে ফারুক ও সোর্স পরিচয়ে হাবিবুর রহমানের ছেলে রোহিঙ্গা শামসুল আলম প্রকাশ দালান শনসু। এদের বিরুদ্ধে কেউ মুখ খুললেই প্রাণনাসের হুমকি দিয়ে থাকে তাই এলাকার কেউ মূখ খোলতে সাহস পায় না।

স্থানীয়রা আরো জানান, এই সিন্ডিকেটর সদস্যদের আইনের আওতায় আনা না গেলে নাইট্যং ইয়াবা অনুপ্রবেশ ও আদম পাচার বন্ধ করা যাবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর