1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযান : অ’স্ত্র-গু’লি’সহ ডা’কা’ত আটক  শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি

টেকনাফে বিবাদীদের হুমকিতে বাদী ঘর ছাড়া ! থানায় অভিযোগ 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৩ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি,

টেকনাফে মামলা তুলে নেওয়া জন্য বিবাদীরা প্রতিনিয়ত হুমকি দিচ্ছে এতে বাদী এর প্রতিকার চেয়ে প্রসাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়া গ্রামের জয়নাল আবেদীনেে স্ত্রী রোকিয়া বেগম জানান, আমার মেয়ে ইসমত আরা একই ইউনিয়নের কচুবনিয়া গ্রামের মোহাম্মদ ছিদ্দিকের ছেলে আব্দুর রহমানের সাথে আমাদের অজান্তে দীর্ঘ দিন বছর প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এ পর্যায়ে বিবাহের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে আসছিলেন। এতে আমার মেয়ের গর্ভে তার সন্তান আসে। এরপর আব্দুর রহমান কে বিবাহ করার জন্য বললে সে অশ্লীল গালিগালাজ ও হুমকি ধমকি প্রধান করেন। এ বিষয়ে আমরা মেয়ে আব্দুর রহমানের বিরুদ্ধে মহামান্য আদালত একটি মামলা দায়ের করেন যার মামলা নং-২৮০। মামলা দায়ের করার পর আব্দুর রহমানের পরিবার ও আত্মীয় স্বজন আমাকে এবং আমার মেয়ের মামলা তুলে নেওয়া ভয়ভীতি ও হুমকি ধমকি প্রদান করেন এ পর্যায়ে আমার মেয়ের পেটে থাকা আব্দুর রহমান সন্তান ভূমিষ্ট হয়ার কাছাকাছি চলে আসলে আব্দুর রহমান আমাকে এবং আমার মেয়ে ইসমত আরা কে বিভিন্ন ধরনের বিবাহের লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়।সেখানে আমাকে জিম্মি করে আমার মেয়েকে ভয় দেখিয়ে ব্যাপক মারধর করে জোর পূর্বক ঔষধ সেবন করে গর্ভের সন্তান নষ্ট করে পেলে। এ ব্যাপারে আমি আব্দুর রহমানের বিরুদ্ধে মহামান্য আদালতে আরারো সিআর মামলা দায়ের করি যার মামলা নং ৩১৪ এর ৬ মাস পর মামলা তোলে না নেওয়ায় আমার মেয়ের কে জোর পৃবর্ক তোলে নিয়ে যায়।

তুলে নেওয়ার পর গত ১৭/০৭/২০২১ ইং তারিখে আবারো আমার বাড়িতে এসে মামলা তুলে নেওয়া হুমকি ধমকি প্রদান করেন।

না হয় আমার এবং আমার পরিবারের সদস্যদেরকে প্রাণে মারার হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগতেছি। এ বিষয়ে ০৯/০৯/২০২১ আমি বাদী হয়ে আব্দুর রহমানকে প্রদান আসামি করে ৫ জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানার এর যথাযত প্রতিকার চেয়ে একটি অভিযোগ দায়ের করেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর