1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

অক্টোবরে ৯অস্ত্র ও ১৪ অপহৃত ভিকটিম উদ্ধার করেছে ১৬ এপিবিএন পুলিশ।

  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৮২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফের ৮টি রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ১৬ এপিবিএন পুলিশ অক্টোবর মাসে ০৫ টি এলজি, ৪টি একনলা বন্দুক, ১৪ টি রামদা/ক্রিরিচ উদ্ধার সহ ২২ জন কে গ্রেফতার করে ১২ টি মামলা মামলা দায়ের করেছেন। অপর দিকে রোহিঙ্গা অপহরণ কারিদের হাত থেকে ১৪ জন ভিক‌টিম উদ্ধার ৭ আসামি কে আটক করে ০৫ টি মামলা রুজু করেছে।
ধর্ষণের অভিযোগে ০২ টি মামলায় ২ জন কে আটক করা হয়েছে।
মাদক উদ্ধার অভিযানে ০৫টি মামলায় ১০ জন কে আটক করে ০২ হাজার ২০৪ পিচ ইয়াবা ও ৩২ লিটার দেশিয় চোলাই মদ জব্দ করা হয়। অন‌্যান‌্য ১১টি মামলায় ১৯ জন গ্রেফতার করা হয়েছে।
দুপুরে গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন ক্যাম্পের এ এসপি তারিকুল ইসলাম।
তিনি আরো জানিয়েছেন গ্রেফতারকৃত আসা‌মি‌দের ম‌ধ্যে কথিত আরসা/আল-ইয়াকিন গ্রুপের সক্রিয় সদস্য-০৮ জন গ্রেফতার রয়েছে।
জীবন রক্ষায় পালিয়ে আসা রোহিঙ্গারা বাংলাদেশের বিভিন্ন ক্যাম্পে আশ্রয় নেয়ার পর থেকে খুন, গুম ও অপহরণ এবং বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে অস্ত্র প্রদর্শন করে সাধারণ রোহিঙ্গাদের ভয়-ভীতি দেখিয়ে আইন শৃঙ্খলার চরম অবনতি ঘটাত। তাই নিরাপত্তা ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এপিবিএন পুলিশ মোতায়ন করলে তাহারা সাঁড়াশি অভিযান পরিচালনা করে উপরে উল্লেখিত সফলতা অর্জন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর