1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

অস্ত্র ও মাদক উদ্ধারে টানা ৮ম বার জেলার শ্রেষ্ঠ ওসি হাফিজ

  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১২৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

দেশের দক্ষিণ সীমান্ত উপজেলা টেকনাফে মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান রোধ, অস্ত্র উদ্ধার ও
আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ সব বিষয়ের মানদণ্ডের উপর টানা অষ্টমবারের মতো কক্সবাজার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন টেকনাফ মডেল থানার মোঃ হাফিজুর রহমান।

বুধবার (৬ এপ্রিল) দুপুরে কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যান সভায় তিনি উক্ত পুরস্কারে ভূষিত হন। পরে জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম এর কাছ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন (উখিয়া-টেকনাফ) সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার শাকিল আহাম্মদ।

এদিকে টানা ৮ম বারের মত শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনে ভাসছেন হাফিজ।

টেকনাফের সচেতন নাগরিকরা বলছে, টেকনাফে প্রদীপ শাসনের পরে পুলিশ ও থানা নিয়ে সাধারণ মানুষের মাঝে সেবার পরিবর্তে যেন আতঙ্ক বিরাজ করছিল ওসি মোঃ হাফিজুর রহমান যোগদানের পর থেকে নিরস্ত্র মানুষের অন্তরে সেবা দিয়ে পুলিশের ভাবমূর্তি ও আস্থা অর্জন বা ফিরিয়ে আনাটা ছিল চ্যালেঞ্জের বিষয় । সে ক্ষেত্রে ঠন্ডামাথায় সফল অভিযান, টেকনাফ থানা কে মানুষের সেবার কেন্দ্র বিন্দু ও পলিশের ভাবমূর্তির বিষয়ে কিছুটা হলেও মানুষের প্রতি আস্থা অর্জন করতে পারায় আমরা তাকে ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর