1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফের শীর্ষ মানব পাচারকারী ইয়াবা ডন ইয়াছিন ধরা ছোঁয়ার বাহিরে

  • আপডেট সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৯৩ বার পড়া হয়েছে

আরাফাত সানি,মিজানুর রহমান, সাইফুল ইসলাম : টেকনাফ 

টেকনাফ সদরের মহেশ খালীয়া পাড়া মেরিন ড্রাইভ সংলগ্ন সাগর উপকূলের বিভিন্ন ঘাট দিয়ে সন্ধ্যা নামতেই মানবপাচার ও ইয়াবা হিড়িক চলছে, আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারী জুরুরি বলে মনে করছেন স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত পাচারের মূল হোতা হলেন ইয়াছিন। তাদের সহযোগীতায় রয়েছে স্থানীয় একটি বিশাল সিন্ডিকেট, তাদের রয়েছে অবৈধ অস্ত্র, দা, কিরিচ ইত্যাদি।

এই ইয়াসিন কে আইনের আওতায় আনা হলে টেকনাফের মানব পাচারের জানা অজানা সব সত্য সহ উক্ত সিন্ডিকেটে জড়িতদের নাম বেরিয়ে আসবে। এই ইয়াছিন গেল কয়েক মাসের ব্যবধানে কোটি কোটি টাকা ও নামে-বেনামে সম্পত্তির মালিক বনে গেছেন বলে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী অভিযোগ। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলেন না। কারণ তাদের অবৈধ অস্ত্র রয়েছে।

স্থানীয় সচেতন মহলের অভিমত অতি শীঘ্রই তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হোক, না হয় টেকনাফ সদর উপকূলে মানব পাচার ও ইয়াবা ব্যবসাা বন্ধ হবে না।

টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ গত (২৬ মে) উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা সভায় বলেন, আমার টেকনাফ সদরের বিভিন্ন জেলে ঘাট হয়ে মানব পাচার হচ্ছে বলে স্থানীয় লোকজন আমাকে অবগত করেছে। আমি উক্ত মানব পাচারে জড়িতদের চিহ্নিত করে একটি তালিকা তৈরি করে আমি সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেব। এবং আপনারা কেউ চাইলে আমি দেব। আমি উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের সহযোগিতা কামনা করছি।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, মানব পাচারকারীরা যত বড় শক্তিশালী হোক না কেন আমরা তাদেরকে আইনের আওতায় আনবো, আমাদেরকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করলে আমরা অভিযান পরিচালনা করব। আমরা সকলের সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর