1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

নাসির উদ্দীন স্থানীয় কোন বিচার তোয়াক্কা করছেন না সংবাদের ব্যাখ্যা ও প্রতিবাদ

  • আপডেট সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত কয়েক দিন আগে বিভিন্ন অনলাইন প্রত্রিকায়
” স্থানীয় কোন বিচারকে তোয়াক্কা করছে না নাসির, মেয়েদের নামে মিথ্যা চরিত্র হননের অভিযোগ রফিকের ” শিরোনামের সংবাদ টি আমার দৃশ্য গোচর হয়েছে। উক্ত সংবাদে আমার খালাত ভাই মোহাম্মদ রফিক আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তাহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তি হীন। জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়েছেন তিনি।

মূল আমি একজন বিদেশ প্রবাসী, বিদেশ থেকে আসার পরে আমার খালা আমাকে বলে আমার ছেলের মুরগী ব্যবসা করার জন্য কিছু টাকার প্রয়োজন। তোমার থাকলে কিছু টাকা আমাকে ধার দাও। তখন আমি খালার কথা মত আমার মামা মৌলভী নুরুল হোসাইনের মাধ্যমে ৫লাখ ৬০ হাজার টাকা প্রদান করি। পরে আমি টাকা দেওয়ার প্রমাণ হিসেবে কিছু কাগজ পত্রের কথা বললে তাহারা আমাকে কয়েকটি ব্যাংকের খালি চেক দেবে বলে জানান। টাকা দেওয়ার দিন ওই চেক দিতে না পারলে ও পরে তাহারা আমাকে নিজেদের চেক না দিয়ে কয়েকটি ভিন্ন মানুষের খালি ব্যাংক চেক প্রদান করেন। তখন থেকে আমার মনে সন্দেহের সৃষ্টি । ওই চেক নিয়ে আমি বিভিন্ন ব্যাংকে টাকা উত্তোলনের জন্য গেলে তাহার চেক গুলো জিরো বা মিথ্যা বলে ফেরত দেন। এর পর হতে আমার টাকা গুলো উদ্ধারে বিভিন্ন ভাবে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিদের পর্যায়ক্রমে বিচার প্রদান করি।

যাহাতে স্থানীয় বিচারক গণ তাদের বিচার ও সাক্ষী গণের সাক্ষীতে আমার খালাত ভাইয়েরা আমার থেকে টাকা নিয়েছে তাহা বার বার সত্য প্রমাণিত হয়। স্থানীয় বিচারকদের কথা মত যখন তাহারা আমাকে টাকা গুলো ফিরে দিচ্ছে না তাই আমি স্থানীয় বিচারকদের দেওয়া লিখিত রায় নিয়ে আইন শৃঙ্খলা বাহীনির কাছে তাহা উদ্ধারে লিখিত আবেদন করি। কারণ আমার সব প্রমাণ আছে। সুতেরাং তাহারা সাংবাদিক ভাইদের মিথ্যা সংবাদ দিয়ে আমার পাওনা টাকা না দেওয়ার পায়তারা করছে ।

প্রতিবাদ কারি….
নাম- নাসির উদ্দীন
পিতা- হাজী আব্দু সালাম
গ্রাম – উলুচামরি ৬নং ওয়ার্ডে
হ্নীলা, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর