1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

অবৈধ ধন-সম্পদ যতই থাকুক দিন শেষে নিজেকে অপরাধী মনে হয় – ইউএনও,টেকনাফ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৮০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

টেকনাফের হ্নীলা ইউনিয়নে প্রাণিসম্পদ পালনকারী আই, জি, এ ও ক্ষুদ্র ব্যবসা সুবিধাভোগীদের এবং প্রশিক্ষণ পরবর্তী অর্থ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে হ্নীলা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এনজিও সংস্থা মুক্তি কক্সবাজারের আয়োজনে , অক্সফাম ইন বাংলাদেশের সহযোগিতায়, ডি এফ এটি এইচ টি -৩ এর অর্থায়নে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।

হ্নীলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেনের সভাপতিত্বে এনজিও মুক্তি কক্সবাজার প্রকল্প সমন্বয়কারী মুহাম্মদ ফাইসাল বারি এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন, মুক্তি কক্সবাজারের উপ প্রধান নির্বাহী সৈয়দ লুৎফর কবির চৌধুরী, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা মহিব্বুল্লাহ, সমাজ সেবা কর্মকর্তা খোরশেদ আলম, অক্সফামের সিনিয়র কর্মকর্তা ইকবাল ফারুক , ১নং ওয়ার্ডের মেম্বার বশির আহাম্মদ, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য সহ আরো অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে কামরুজ্জামান বলেন, আপনাদের কে প্রশিক্ষিত করে এনজিও সংস্থা বা সরকার যেসব অর্থ সহায়তা দিচ্ছে সেগুলোকে যথাযথ কাজে লাগাতে হবে। আপনাদের স্বাবলম্বী হওয়ার জন্য এই অর্থ দেওয়া হয়েছে। অর্থগুলো কোনভাবে এককালীন আত্মসাৎ করা যাবে না। ব্যবসা-বাণিজ্য করে লভ্যাংশ হলে মূলধন রেখেই ওই লভ্যাংশ গুলো আপনেরা ভোগ করতে পারবেন।

তিনি আরো বলেন, আপনাদের সন্তানদের পড়ালেখা করাতে স্কুলে পাঠাতে হবে। আপনার ছেলে যদি ভালো লেখাপড়া করে তাহার পড়ালেখার খরচের দায়িত্ব আমরা নেব। মনে রাখবেন আপনাদের ছেলেরাই পড়ালেখা শেষ করে সরকারের বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা হবে এটা আমি আশা করি । আপনাদের ছেলে সন্তান কে অল্প বয়সে বৈধ-অবৈধ কোন কাজে দিবেন না। মাদক ব্যবসা থেকে নিজে ও তাদের দূরে রাখবেন। মনে রাখবেন আপনার যতই ধন-সম্পদ বা টাকা পয়সা থাকুক না কেন দিন শেষে সে অবৈধ টাকায় উপার্জিত ধন সম্পদ সামাজিকভাবে নিজেকে অপরাধী মনে হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর