1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় র‌্যাব অভিযান করে ৫০ হাজার ইয়াবা সহ তিনজন মাদক কারবারী গ্রেফতার করেছে। ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ সেতুমন্ত্রীর ধেয়ে আসছে ঘূর্ণিঝড় রেমাল টেকনাফে সহব্যবস্থাপনা কমিটির অর্ধ-বার্ষিকী সাধারণ সভা সম্পন্ন মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা

সীমান্তের “ইয়াবা রাজা” একরামের সহযোগী মাদক ডন কাশেম গ্রেপ্তার

  • আপডেট সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৬২৫ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজার টেকনাফের শীর্ষ মাদক কারবারি ও আত্মসমর্পণকারী “ইয়াবা রাজা” একরামের সহযোগী মাদক ডন আবুল কাশেম অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। 

শুক্রবার (৬ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে নিজের ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামি উপজেলার টেকনাফ সদর ইউপির নাজির পাড়া এলাকার ফরিদ মিয়ার ছেলে।

রাজধানী ঢাকার উত্তরা পূর্ব থানার একটি মাদক মামলার ওয়ারেন্টমূলে তাকে গ্রেপ্তার হয়েছে বলে নিশ্চিত করেছেন অভিযানের নেতৃত্বদানকারী টেকনাফ মডেল থানার এসআই ফারুক।

জানা গেছে, নাজির পাড়ার শীর্ষ ইয়াবা সম্রাট আবুল কাশেম ঢাকায় সহযোগী’সহ ইয়াবা বিক্রির সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার সহযোগী রুবেল নামে একজনকে গ্রেপ্তার করা হয় ।

পরে ধৃত আসামি রুবেলের স্বীকারোক্তি মতে মাদকডন কাশেম পালিয়ে যায় এবং ধৃত ব্যক্তির হেফাজতে ইয়াবা রয়েছে বলে জানায়। পরে তার হেফাজত থেকে ৪ হাজার ৩শত চল্লিশ পিস ইয়াবা উদ্ধার পূর্বক আবুল কাশেমকে পলাতক আসামি করে নিয়মিত মামলার মাধ্যমে আদালতে সোপর্দ করে পুলিশ। পরে আদালত সেই মাদক মামলায় পরোয়ানা জারি করেন।

অভিযোগ রয়েছে,আবুল কাশেম টেকনাফের উপরের বাজারে কাপড়ের দোকানের আড়ালে দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার চালিয়ে গেছে। প্রশাসন ও সাধারণ মানুষের চোখ ফাঁকি দিতে দোকানটিই ছিল তার কৌশলি মাধ্যম। তবে টেকনাফের “ইয়াবা রাজা” একরামের সহযোগী হওয়ায় অনেকে কাশেমের ইয়াবাকান্ডের বিষয়টি জানলেও একরামের ভয়ে মুখ খোলার সাহস করেনি। তবে সেই  মাদক কারবারি কাশেমের শেষ রক্ষা হয়নি।

মামলার পর থেকে দীর্ঘদিন পলাতক থাকলেও অবশেষে আদালতের পরোয়ানামূলে টেকনাফ মডেল থানা পুলিশ আবুল কাশেমকে গ্রেপ্তার করতে সক্ষম হয় এবং পরবর্তী আইনানুগ কার্যক্রম শেষে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর