1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উৎযাপন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২৬২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে ক্যাম্প-২১ এ বাস্তবাযনকারী সংস্থা এফআইভিডিবি এর উদ্যেগে এবং প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরী সহায়তায় বৃহস্পতিবার সকাল ১১ টায় সিআইসি হল রুমে আন্তর্জাতিক কন্যা শিশু দিবস উৎযাপন করা হয়েছে।  সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী ক্যাম্প-ইন-চার্জ মো: আখতার হোসেন। 

এফআইভিডিবি এর PRACTICE  প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মো: মাহবুবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের টেকনাফ এরিয়া অঞ্চলের প্রোগাম ম্যানেজার রমজান আলী, PRACTICE প্রকল্প প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের এর প্রজেক্ট ম্যানেজার জিনিয়িা পারভীন এবং বি এম জেড প্রকল্পের ম্যানেজার ফাতেমা আক্তার।

PRACTICE প্রকল্প এর প্রজেক্ট ম্যানেজার জিনিয়িা পারভীন স্বাগত বক্তব্যে বলেন, বিশেষ করে কন্যা শিশুদের জন্য আমাদের এ প্রয়াস, আমরা আমাদের জায়গা থেকে শিশুদের একটি বাস যোগ্য পরিবেশ নিশ্চিত করার জন্য বদ্ধ পরিকার আমি আশা করব  দিবসের মাধ্যমে আমরা সবাই তাদের সাথে একাত্নতা প্রকাশ করব।

উদ্বোধনী বক্তব্যে সহকারী ক্যাম্প-ইন-চার্জ বলেন সত্যিই একটি চমৎকার উদ্যেগ, আমি এধরনের উদ্যোগ কে স্বাগত জানাই কারণ এ ধরনের উদ্যোগ

রোহিঙ্গা শিশুদের বিকাশ সাধনে সহায়ক ভূমিকা পালন করবে। তিনি কর্মবূচীর সফলতা কামনা করে মেহেদি উৎসব এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধনের মাধ্যমে দিবসের উৎযাপন করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি’সহ বিশেষ অতিথি বৃন্দ  মেহেদি উৎসব প্রতিযোগিতা, কুইজ এবং চিত্রাঙ্কান প্রতিযোগিতায় ১ম. ২য় এবং ৩য় স্থান অর্জনকারী সকলের মাঝে পুরস্কার বিতরন করেন। পাশাপাশি প্রতিযোগিতায় অংশগ্রহনকারী সকলের মাঝে সান্তনা পুরস্কার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর