1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মেয়েরা চাকরিতে যাওয়ার কারণে বিবাহবিচ্ছেদ বেড়েছে! এক ঘণ্টায় ভোট পড়েছে মাত্র একটি! সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি’র মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক টেকনাফে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরার ব্যাপক প্রচারণাও গনসংযোগ অব্যাহত দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন।

টেকনাফে ইয়াবা ও অস্ত্র উদ্ধার নিহত ১

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৩৮৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, আরাফাত সানি

টেকনাফে র‌্যাবের ৩জন সদস্য আহত এবং উখিয়া উপজেলার এক রোহিঙ্গা মাদক কারবারী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত হয়েছে।
৩১ জানুয়ারী রাত১টায় র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উপকূলীয় বাহারছড়ার মনতলিয়া পুরান পাড়া মেরিন ড্রাইভ রোডে চেকপোস্ট বসিয়ে এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর একটি স্বশস্ত্র মাদকের চালান বহনকারী র‌্যাব-১৫ টহল দলের সদস্যদের সাথে গুলিবিনিময়ের ঘটনা ঘটলে র‌্যাবের ৩জন সদস্য আহত হয়। র‌্যাব সদস্যরা সরকারী সম্পদ এবং আত্নরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করার পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশী করে ৬৬হাজার ৯শ ১৫পিস ইয়াবা, ২টি ওয়ান শুটার গান, ৫রাউন্ড তাঁজা কার্তুজ, ২টি খালি খোসা ও নগদ ৩হাজার টাকাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে।
গুলিবিদ্ধ মাদক কারবারীকে দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত ব্যক্তি উখিয়া উপজেলার বালুখালী ৮নং ক্যাম্পের (ইস্ট) বি-২৬নং ব্লকের বাসিন্দা মোঃ জাকেরের পুত্র মোঃ আব্দুল নাসির (২৮)। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে
এই বিষয়ে তদন্ত স্বাপেক্ষে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে র‌্যাব সুত্র নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর