1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

৩ লাখ টাকা মুক্তিপণে ফিরলো অপহৃত দুইজনের একজন, পুলিশের দাবি উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৪২ বার পড়া হয়েছে

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি।

গতকাল টেকনাফ বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া বাঘঘোনা এলাকার ঝর্ণা দেখতে গিয়ে অপহরণের কবলে পড়ে ৩ যুবক। এর মধ্যে একজন গতকাল আহতাবস্থায় পালিয়ে এলেও অপহরণকারীদের হাতে জিম্মি থাকে রিজওয়ান ও রিদুয়ান নামক দুইজন। আজ শনিবার তিন লাখ টাকা মুক্তিপণ দিয়ে ফিরে এসেছে রিজওয়ান।

তবে পুলিশের দাবি, শনিবার (২৫ মে) সাড়ে ৫ টার দিকে গহীন পাহাড় থেকে রিজওয়ানকে উদ্ধার করেছে তারা।

রিয়াদ ও রিজওয়ান চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পূর্ব রুপকানিয়া এলাকার মোস্তাক আহমদের ছেলে এবং টেকনাফ আবু হানিফ মার্কেট এর ইত্যাদি ইলেকট্রিক এন্ড লাইব্রেরী’র দোকানের মালিক।

অপহৃত দুই সহোদরের স্বজনদের দাবি, ‘আমাদের ভাই উদ্ধার হয়েছে’ তবে ৩ লাখ টাকা মুক্তিপণের বিনিময়ে ভাইকে ফিরে পেয়েছি। দোকানের কর্মচারী স্থানীয় যুবক রিদুয়ান তাদেরকে ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে নিয়ে যায়।

গতকাল অপহরণের কবল থেকে ফিরে আসা ফয়জুল কবির রিয়াদ বলেন, আমাদের দোকানের কর্মচারী রিদুয়ান ঝর্ণা দেখতে যাওয়ার কথা বলে আমরা দুই ভাইকে তাদের এলাকায় নিয়ে যায়। পরে পাহাড়ে কিছু দূর্বৃত্ত এসে আমাদেরকে অপহরণ করে। এসময় আমি সুযোগ পেয়ে আহতাবস্থায় পালিয়ে আসি। পরিকল্পিতভাবে এ অপহরণের সাথে দোকানের কর্মচারী রিদুয়ানের জড়িত থাকার কথা জানিয়েছেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মোঃ ইলিয়াস মুক্তিপণের বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সন্ধ্যায় অপহৃতদের মধ্যে রিজওয়ান মুক্তিপণ দিয়ে উদ্ধার হয়েছে। তবে স্থানীয় যুবক রিদুয়ান এখনো ফিরে আসেনি।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ ছমিউদ্দিন জানান, দূর্বৃত্তরা পরিবারের কাছ থেকে দফায় দফায় মুক্তিপণ দাবি করে, তখন পুলিশের তথ্য প্রযুক্তির সাহায্যে অবস্থান নির্ণয় করে বিকেল সাড়ে পাঁচটার দিকে অপহৃত রিজওয়ানকে উদ্ধার করা হয়। নোয়াখালী পাড়া এলাকার স্থানীয় যুবক রিদুয়ানের দাওয়াতে এসে দুই ভাই সহ তিনজন অপহরণের শিকার হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর