1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফের লবণ বোঝাই কাভার্ডভ্যানে নারায়ণগঞ্জ ৫৯ হাজার ইয়াবা, গ্রেপ্তার ২!!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৬০৫ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ,

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে একটি লবণ বোঝাই কাভার্ডভ্যান তল্লাশি করে ৫৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সদস্যরা। বুধবার (২৯ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও মাদক বহন ও পাচারের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করে র‌্যাব।
গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হচ্ছে- জিয়া বেপারী (৪০) ও মুন্না ওরফে আলাউদ্দিন (২২)। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাব-১১’র অধিনায়ক (সিও) লেঃ কর্নেল ইমরান উল্ল্যাহ সরকারের পাাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র সিও আরও জানান, গ্রেপ্তাতারকৃতরা পরস্পর যোগসাজশে কক্সবাজারের টেকনাফ থেকে কাভার্ডভ্যানে লবণের বস্তার ভেতর অভিনব কায়দায় লুকিয়ে বিপুল পরিমান ইয়াবার চালান নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্টে কাভার্ড ভ্যানটি আটক ও তল্লাশি করে ওই ইয়ারবার চালান লুকানো অবস্থায় পাওয়া যায়।
তিনি আরও জানান, গ্রেপ্তাতারকৃত মাদক পাচারকারীদের একমাত্র পেশাই হচ্ছে মাদক ব্যবসা। তারা দীর্ঘদিন ধরে মাদকের ট্রানজিট পয়েন্ট কক্সবাজার ও টেকনাফসহ দেশের বিভিন্ন স্থান থেকে কৌশলে ইয়াবা এনে ঢাকা নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেপ্তাতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ অন্যান্য আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর