1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়া পথে স্পীড বোট ও ট্রলারের মুখোমুখি সংঘর্ষ নিহত ২, নিখোঁজ ১ || Teknaf 71

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩৫ বার পড়া হয়েছে

এম,জুবাইর হোছাইন,সেন্টমার্টিন থেকে

কক্সবাজার টেকনাফ ঘাটে ফিশিং বোটের ধাক্কায় সেন্টমার্টিন গামী স্পীড বোট ডুবির ঘটনা ঘটেছে।
৮ ই সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ২ ঘটিকায় সময় কে কে খালে এ ঘটনা ঘটে। এতে রশিদা বেগম (৫৮)স্বামী মোহাং বাডু ও মেহের নিছা (৬০) স্বামী আব্দুল জলিল নিহত,সুমাইয়া আক্তার (৭) নিখোঁজ রয়েছেন।

জানা যায় প্রত্যেক দিনের ন্যায় টেকনাফ থেকে সেন্টমার্টিনে আসার জন্য পুর্ব পাড়ার বাসীন্দা মোহাম্মদ আব্দুল্লাহর মালিকানাধীন স্পীড বোটে ৪ জন মহিলা সহ ১১ জন যাত্রী উঠেন। চালক ছিলেন মোহাম্মদ গণির ছেলে মোহামদ কায়সার (২৮)!
কে কে খাল থেকে বের হওয়ার পথে টেকনাফগামী ফিশিং বোটের সাথে ধাক্কা লেগে স্পীড বোটটি উল্টে যায়। এতে সেন্টমার্টিন পশ্চিম পাড়ার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী মেহের নিছা (৬০) কক্সবাজার নেওয়ার পথে মৃত্যু বরন করেন।একই এলাকার বাসিন্দা মৃত্য মোহাং বাটুর স্ত্রী রশিদা বেগম টেকনাফ হাসপাতালে নেওয়া পথে মারা যায় এবংপশ্চিম পাড়ার বাসিন্দা মোহাম্মদ আয়াছের মেয়ে সুমাইয়া আক্তার (৭) নিখোঁজ রয়েছে।
আহত পুর্ব পাড়ার বাসিন্দা জামাল হোসেনের স্ত্রী বেগম বাহার এবং মোহাম্মদ আমিন টেকনাফ মেরিন সিটি হাসপাতালে চিকিৎসারত আছেন।

সেন্টমার্টিন সার্ভিস বোট মালিক সমিতি টেকনাফ কাউন্টারের ম্যানেজার মোহাম্মদ জুবাইর জানান টেকনাফ ঘাট থেকে উক্ত স্পীট বোটটি দুপুর ২ ঘটিকায় শিশুসহ১১ জন যাত্রী নিয়ে কে কে খাল বিজিবির চেক পোষ্ট অতিক্রম করে যাওয়ার পথে জেটির উওর পাশে ফিশিং বোটের সাথে ধাক্কায় মর্মান্তিক ঘটনা ঘটে। এতে এক শিশু নিখোঁজ সহ ২ জন মহিলা মারা যায়। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত মোহাম্মদ আমিন জানান অতিরিক্ত যাত্রী ও চালক মাদকাসক্ত হওয়ায় হতাহতের ঘটনা ঘটে। এতে আমি মাকে হারিয়েছি। আমি তদন্ত পুর্বক সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

মোহাম্মদ আয়াছ কান্নাজড়িত কন্ঠে বলেন আমার মা ওমেয়ে সুমাইয়া কয়। সে বার বার অঙ্গান হয়ে যায়। দ্বীপ বাসীর দাবী দক্ষ চালক চাইও মাদকাসক্ত চালকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্হা গ্রহণ করা হউক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর