1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফ হোয়াইক্যং আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি হারুনর রশিদ সিকদার ও আজিজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত

  • আপডেট সময় : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৫৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দিন রাজ/মোঃ শেখ রাসেল:টেকনাফ
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
১৬ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় হোয়াইক্যং বাজার চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির আহ্বায়ক হারুনর রশিদ সিকদারের সভাপতিত্বে সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক নুরুল বশর, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম সিকদার ও মাহবুব মোর্শেদ। সদ্য বিদায়ী যুগ্ন আহ্বায়ক মাস্টার ফরিদুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন হোয়াইক্যং ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম সোবহান আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জাকারিয়া, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নবী হোসাইন, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন আহমদ, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মোঃ সাইফুল্লাহ কোম্পানী, সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসাইন প্রমূখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে সারা বাংলাদেশের ন্যায় টেকনাফেও নতুন করে ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল করা হচ্ছে। বিতর্কিত ছাড়া ও স্বচ্ছ যোগ্যতার আলোকে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্রার্থী নির্বাচন করা হচ্ছে। পাশাপাশি ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে দলকে শক্তিশালী করারও ঘোষণা দেন বক্তারা।
সভার শুরুতে কোরআন তিলাওয়াত করেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মৌ. মোহাম্মদ আইয়ুব। জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ও ৯ ওয়ার্ডের সভাপতি সম্পাদকবৃন্দ। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২১৩ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে হারুনর রশিদ সিকদার সভাপতি ও আজিজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর