1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত ০১নং ওয়ার্ড টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের মোহাম্মদ ইয়াকুব এর খোলা চিঠি ১৬ ক্ষুদে হাফেজের ভাগ্যে জুটলো ইয়েস কার্ড টেকনাফে বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা টেকনাফের নবাগত ইউএনও পারভেজ চৌধুরীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন মহেশখালীর হোয়ানকে জামাইয়ের হাতে শাশুড়ি খুন। ঘাতক জামাই আটক মিথ্যা মামলা থেকে জামিন পেলেন হাফেজ মাওলানা ছৈয়দুল ইসলাম মেম্বার টেকনাফে স্বামীর পরকীয়া, মানসিক নির্যাতনের স্বীকার স্ত্রী! বাড়ী ভাংচুর, গাছপালা কর্তন ও বসত ঘর দখলে নেওয়ার অভিযোগ হামলার নাটক সাজিয়ে সাবরাংয়ে বাদীকে মিথ্যা মামলায় জড়ানোর চেষ্ঠা ! স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি এডঃ রশিদুল আলম চৌধুরী কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিজয়ী

রোহিঙ্গা অধ্যুষিত টেকনাফের হ্নীলা ও হোয়াইক্যংয়ে ৯’শ হতদরিদ্র পরিবারের কাজ করছে “ইউনাইটেড পারপাস

  • আপডেট সময় : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৬০ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ থেকে
টেকনাফ উপজেলার  হ্নীলা ও হোয়াইক্যং ইউনিয়নের ক্ষতিগ্রস্হ ৯১৬ হতদরিদ্র পরিবারের জীবন মান উন্নয়নের লক্ষ্যে আইওএম এর অর্থায়নে, সেফ প্লাস প্রকল্পের অধীনে উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা হতদরিদ্র পরিবারের জীাবিকায়ন এর জন্য কাজ করে যাচ্ছে ইউনাইটেড পারপাস। আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএম এর সহযোগিতায় সেফ প্লাস প্রকল্পের অধীনে ইউনাইটেড পারপাস এসব স্থানীয়দের কর্ম সংস্থানের সুযোগ করে দেন
৩০ নভেম্বর (সোমবার) দুপুরের সময় টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদে স্থানীয় জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মীদের নিয়ে একটি সমন্বয় সভায় এসব তথ্য জানিয়েছেন ইউনাইটেড পারপাস সহকারী প্রজেক্ট ম্যানেজার দেলোয়ার হোসেন।
সভায় বক্তব্যে রাখেন, হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহামুদ আলী, হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, কমিউনিটি এনগেজম্যান্ট এন্ড সোশ্যাল কোহেশনের প্রজেক্ট অফিসার শরিফ হোসেন সবুজ। এসময় উপস্থিত ছিলেন, হ্নীলা ও হোয়াইক্যং ইউনিয়নের জনপ্রতিনিধিসহ প্রকল্পের উপকারভোগীরা।
সভা শুরুর আগে ইউনাইটেড পারপাস গণমাধ্যম কর্মীদের নিয়ে হ্নীলা ইউনিয়নে তাদের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করে এবং প্রকল্পের চলমান কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এসময় একাধিক উপকারভোগীরা ছাগল পালন, সবজি উৎপাদন, ফুড প্রসেসিং, কার্পেন্টার, সেলাই প্রশিক্ষণ, সিএনজি অটোরিকশা রিপিয়ারিং, হস্তশিল্প, মোবাইল সার্ভিসিং করে কিভাবে কর্মজীবি হয়ে উঠার গল্প বিস্তারিত তোলে ধরেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর