1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

টেকনাফে করোনা নিয়ন্ত্রণে মাঠে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুর

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২১৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ ৭১ ডেস্ক

সারা দেশের ন্যায় টেকনাফে ও চলছে উপজেলা প্রশাসনের অভিযান। সরকারি নিদের্শনার আলোকে স্বাগত জানিয়ে, স্বাস্থ্য বিধি, সামাজিক দূরত্ব বজায়, মাস্ক পরিধান না করা, দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ, দোকান পাট বন্ধ করণসহ উপজেলার বিভিন্ন স্থানে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুর করা হয়। এ সময় সরকারি নিদর্শনা অমান্য কারি ব্যক্তি ও কয়েকটি প্রতিষ্ঠান কে জরিমানা করা হয়েছে।

১২ এপ্রিল (সোমবার) অভিযান পরিচালনা করেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুর। এ সময় দোকান, শপিংমল খোলা রাখায় টেকনাফের ১৪টি দোকানদারকে ১৪টি মামলায় ১১ হাজার ৬০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়।

তিনি আরো বলেন, করোনার সংক্রমণ রোধে জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। অভিযানে টেকনাফ মডেল থানা পুলিশের একটি টীমসহ উপজেলা সিপিপি’র কর্মীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর